দিনভর নানা আলোচনা, জল্পনা-কল্পনার সমাপ্তি ঘটিয়ে পিয়া চক্রবর্তীর গলায় মালা দিলেন ভারতীয় অভিনেতা ও নির্মাতা পরমব্রত চট্টোপাধ্যায়। সমাজকর্মী-গায়িকা পিয়ার আরও একটি পরিচয় তিনি জনপ্রিয় সংগীতশিল্পী অনুপম রায়ের সাবেক স্ত্রী। এমনকি পরমব্রত-অনুপম দু’জনেই খুব ভালো বন্ধু ছিলেন। সে হিসেবে বন্ধুর সাবেক স্ত্রীকেই বিয়ে করলেন পরমব্রত।
 

সোমবার (২৭ নভেম্বর) দুপুরে পারিবারিক আয়োজনে রেজিস্ট্রির মাধ্যমে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করেছেন পরম-পিয়া। টলিউডের এই নতুন জুটির আইনি বিয়েতে উপস্থিত ছিলেন তাদের পরিবারের লোকজন এবং নিকট বন্ধুরা।
 


ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমসের খবর, এদিন তাদের বিয়ের অনুষ্ঠানে নিকট আত্মীয় এবং বন্ধুরা মিলে প্রায় ২৫-৩০ জন উপস্থিত ছিলেন। তাদের জন্য ভাত, ডাল, মাছের কালিয়া, মাংস, চাটনি এবং মিষ্টির আয়োজন করা হয়েছিল।
 

বিয়ের পরেই সামাজিক যোগাযোগ মাধ্যমে স্ত্রীর সঙ্গে বেশ কিছু ছবি প্রকাশ করেছেন অভিনেতা। যেখানে টলিউডের নতুন এই জুটিকে বেশ হাস্যোজ্জ্বল অবস্থায় দেখা গেছে।

স্ত্রীকে উদ্দেশ্য করে পরমব্রত বলেছেন, তাহলে চলো যাই, তুমি আর আমি যখন সন্ধ্যা ছড়িয়ে পড়ে আকাশে...।
 

ভারতীয় গণমাধ্যম জানিয়েছে, অনুপমের সাবেক স্ত্রী পিয়া চক্রবর্তী একজন সমাজকর্মী ও মানসিক স্বাস্থ্যকর্মী। আবার গায়িকাও। যদিও অনুপম রায়ের স্ত্রী হিসেবেই ভক্তমহলে পরিচিতি লাভ করেছিলেন। তবে ২০২১ সালে অনুপমের সঙ্গে বিবাহ বিচ্ছেদের পর থেকেই সেই পরিচিতি বদলে যায়।
 

এরপর পরমব্রত চট্টোপাধ্যায়ের সঙ্গে পিয়ার প্রেমের গুঞ্জন ছড়ায়। ব্যক্তিজীবনে এই অভিনেতাও ছিলেন ব্যাচেলর। করোনা মহামারি শুরুর দিকে পরমব্রতর সঙ্গে পিয়ার ঘনিষ্ঠতা বাড়ে। লিভ-ইন সঙ্গী প্রেমিকা ইকার সঙ্গে পরমব্রতর যখন দূরত্ব বাড়ছিল, ঠিক সেই সময়ে আরও কাছে চলে আসে দু’জন। এরপর দীর্ঘদিন প্রেমের সম্পর্কে ছিলেন তারা। যদিও সেসব বিষয়ে মুখে কুলুপ এঁটে রেখেছিলেন। সকল জল্পনার অবসান ঘটিয়ে সোমবার আনুষ্ঠানিকভাবেই সাত পাকে বাঁধা পড়লেন এই জুটি।


 

সিলেটভিউ২৪ডটকম/ডেস্ক/এসডি-৭০৫


সূত্র : ঢাকাপোষ্ট