সিলেট-২ আসনে সাবেক সংসদ সদস্য জাতীয় পার্টির ভাইস চেয়ারম্যান ইয়াহ্ইয়া চৌধুরী এহিয়া জাতীয় পার্টির দলীয় মনোনয়ন পাওয়ায় ওসমানীনগরে উপজেলা জাতীয় পার্টির উদ্যোগে আনন্দ মিছিল অনুষ্টিত হয়েছে।
 

মঙ্গলবার সন্ধ্যায় উপজেলার গোয়লাবাজারের গয়নাঘাট থেকে আনন্দ মিছিল শুরু হয়ে সিলেট-ঢাকা মহাসড়কের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিন করে উত্তর গোয়ালাবাজারে এক পথ সভায় মিলিত হয়।
 


উপজেলা জাতীয় পার্টির সভাপতি আরশাফ মিয়া সিরাজের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আছাদুজ্জামান জুবেরের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন, উপজেলা জাতীয় পার্টির সহ-সভাপতি মস্তফা মিয়া, কৃষি বিষয়ক সম্পাদক সাইস্তা মিয়া, উপজেলা সেচ্ছা সেবক পার্টির আহবায়ক জিলু মিয়া, সদস্য সচিব শরিফ উদ্দিন, গোয়ালাবাজার ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি চুনু মিয়া প্রমুখ।

 

এসময় উপজেলা জাতীয় পার্টি ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

পথ সভায় বক্তরা বলেন, সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদের হাতে গড়া ঐতিহ্যবাহী সংগঠন জাতীয় পার্টি থেকে সিলেট-২ আসনে সাবেক সংসদ সদস্য ইয়াহ্ইয়া চৌধুরী এহিয়া পুণরায় দলীয় মনোনয়ন পেয়েছেন।

 

সিলেট-২ আসনের উন্নয়নে ইয়াহ্ইয়া চৌধুরী এহিয়াকে ভোট দিয়ে নির্বাচিত করে সংসদে অবহেলিত মানুষের পক্ষে কথা বলার জন্য ওসমানীনগর-বিশ্বনাথের সর্বস্থরের জনসাধারণের প্রতি আহবান জানান তারা।


 

সিলেটভিউ২৪ডটকম/রনিক/এসডি-৭২৫