জাতীয় পার্টির কেন্দ্রীয় প্রেসিডিয়াম সদস্য মোহাম্মদ আতিকুর রহমান আতিক বলেছেন, জাতীয় পার্টি দেশের মানুষের কল্যাণে কাজ করে। আমাকে আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সিলেট-৩ আসনে জাতীয় পার্টির লাঙ্গল প্রতীকের প্রার্থী মনোনিত করায় আমি পার্টির চেয়ারম্যান জি এম কাদের, মহাসচিব মুজিবুল হক চুন্নু সহ সংশ্লিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। আমি দক্ষিণ সুরমা ও ফেঞ্চুগঞ্জ এবং বালাগঞ্জ একাংশ আসনের জাতীয় পার্টির একজন কর্মী হিসেবে মানুষের কল্যাণে অতীতের ন্যায় ভবিষ্যতেও কাজ করে যেতে চাই। এই এলাকায় আমার জন্ম ও বেড়ে উঠা। তাই আমি এলাকার উন্নয়নে ও মানুষের কল্যাণে আমৃত্যু কাজ করে যেতে চাই।

 


তিনি মঙ্গলবার (২৮ নভেম্বর) সন্ধ্যায় দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সিলেট-৩ আসনে জাতীয় পার্টির লাঙ্গল প্রতীকের মনোনীত প্রার্থী হিসেবে সিলেট এম এ জি ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌছালে দলীয় নেতাকর্মী প্রদত্ত সংবর্ধনার জবাবে উপরোক্ত কথাগুলো বলেন।

 

পরে তিনি বিমানবন্দর থেকে দলীয় নেতাকর্মীদের নিয়ে হযরত শাহজালাল (র.) এর মাজার জিয়ারত করেন এবং রাতে নগরীর একটি অভিজাত হোটেলে কর্মী সমর্থকদের নিয়ে এক মতবিনিময় সভায় মিলিত হন।

 

সংবর্ধনা ও মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন- জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির সদস্য মুজিবুর রহমান মুজিব, সিলেট জেলা জাতীয় পার্টির যুগ্ম আহ্বায়ক আলতাফুর রহমান আলতাফ, জাপা নেতা এম মুর্শেদ খান, মরতুজা আহমদ চৌধুরী, জাহাঙ্গীর খান, শাহান উদ্দিন নাজু, হাসান আহমদ, মামুনুর রশিদ মামুন, হুসেন আহমদ হুঁশিয়ার, এডভোকেট মঈনুল ইসলাম, কালাম রাজা সাহেল, ফখরুল ইসলাম, ছানাওর রহমান মুসা, জাহিদুল ইসলাম ছানা, তুরন শিকদার, নিজাম উদ্দিন, সোফন মিয়া, মিলন মেম্বার, আক্তার হোসেন, বুলবুল আহমেদ, মোহাম্মদ আলী কানু, শাহিন আহমেদ চৌধুরী, শাহ সুমন, সাহেদ আহমদ, মামুন আহমেদ, মুহিতুর রহমান মুহিত, সাদেক আলী, আলী শাহজাহান, আহমেদ হোসেন, মুন্না খান, লুৎফুর রহমান জুয়েল, আজমল আলী, জমির উদ্দিন, আলী মনসুর, আল আমিন, রাজু আহমেদ, সুহেল ইসলাম, জুয়েল আহমদ, আব্দুল কাদির, টুটন আহমদ, সজিব আহমেদ, রিপন আহমদ, শফী আহমদ, গোলজার আহমদ, হোসেন আহমদ, গিয়াস উদ্দিন, শাহাদাত হোসেন প্রমুখ।


 


সিলেটভিউ২৪ডটকম/প্রেবি/এসডি-৭২৭