হবিগঞ্জ-২ (বানিয়াচং-আজমিরীগঞ্জ) আসনের টানা তিনবারের সংসদ সদস্য (এমপি) অ্যাডভোকেট আব্দুল মজিদ খান আওয়ামী লীগের মনোনয়ন না পেয়ে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করার ঘোষণা দিয়েছেন। মঙ্গলবার বিকেলে বানিয়াচং উপজেলা সদরের জননী কমিউনিটি সেন্টারে সংসদীয় আসনের হাজারো নেতাকর্মী নিয়ে মতবিনিময় সভায় তিনি এ ঘোষণা দেন।


আব্দুল মজিদ খান বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা তিন বার আমাকে নৌকা প্রতীক দিয়েছিলেন। আপনারা আমাকে ভোট দিয়ে নির্বাচিত করেছেন। এজন্য আমি আপনাদের কাছে চিরঋণী। প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন আপনাদের দুয়ারে দুয়ারে পৌঁছে দেওয়ার চেষ্টা করেছি। বানিয়াচং-আজমিরীগঞ্জ উপজেলা দুর্গম এলাকায় হওয়া স্বত্ত্বেও রাস্তা-ঘাটের ব্যাপক উন্নয়ন করেছি। এখন আর বর্ষাকালে নৌকায় যেতে হয় না। 



তিনি আরও বলেন- টানা তিনবার আপনারা আমাকে ভোট দিয়ে নির্বাচিত করেছেন, আশা করি এবারও আমাকে বঞ্চিত করবেন না। নির্বাচিত হলে অতীতের ন্যায় আপনাদের পাশে থাকব। 


এ সময় বানিয়াচং উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ফারুক আমীন, মহিলা ভাইস চেয়ারম্যান হাসিনা আক্তার, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক তজম্মুল হক চৌধুরী, জেলা ইমাম সমিতির সভাপতি মুফতি মাওলানা আতাউর রহমান, লন্ডন প্রবাসী বীর মুক্তিযোদ্ধা মো. আমীর খান, ইউপি চেয়ারম্যান আরফান উদ্দিন, আনুয়ার হোসেন, এরশাদ আলী, মিজানুর রহমান, আওয়ামী লীগ নেতা মুতাক্কিম বিশ্বাস, উপজেলা যুবলীগের সহ-সভাপতি ছায়েব আলী, সাংগঠনিক সম্পাদক সাহিবুর রহমান, স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আবু আশরাফ চৌধুরী বাবু, ছাত্রলীগের সাবেক সভাপতি এজেডএম উজ্জ্বল, মাহমুদ হোসেন খান মামুনসহ বিভিন্ন ইউনিয়ন থেকে আগত আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগসহ অংগ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। 


আব্দুল মজিদ খান ২০০৮, ২০১৪ ও ২০১৮ সালে নৌকা প্রতীক নিয়ে সংসদ সদস্য নির্বাচিত হন। দীর্ঘদিন তিনি জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেছেন। এছাড়া সাবেক অর্থমন্ত্রী শাহ এএমএস কিবরিয়া হত্যা মামলার বাদী তিনি।


সিলেটভিউ২৪ডটকম/শাদিআচৌ-০৩