আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে মৌলভীবাজার-৩ আসনে নৌকা প্রতীকের মনোনয়ন পেয়েছেন শিল্পপতি মোহাম্মদ জিল্লুর রহমান। মনোনয়ন পাওয়ার পর মঙ্গলবার (২৮ নভেম্বর) শেরপুর হয়ে মৌলভীবাজারে প্রবেশ করেন এই নতুন প্রার্থী।

 



সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে মৌলভীবাজার-৩ (সদর-রাজনগর) আসনের প্রার্থী মোহাম্মদ জিল্লুর রহমান বলেছেন, ‘আমি যদি নির্বাচিত হই ছয়মাসের মধ্যে মৌলভীবাজারে মেডিকেল কলেজ করবো। পাবলিক বিশ্ববিদ্যালয় করবো।’

 


মঙ্গলবার সন্ধ্যায় শেরপুর থেকে গাড়িবহর নিয়ে মৌলভীবাজার জেলা সদরে এসে প্রথমেই স্মরণ করলেন জেলার দুই কিংবদন্তী নেতা বীর মুক্তিযোদ্ধা সৈয়দ মহসিন আলী ও গণমানুষের নেতা বীর মুক্তিযোদ্ধা আজিজুর রহমানকে।

 


এ সময় আয়োজিত পথসভায় মৌলভীবাজার-৩ (সদর-রাজনগর) আসনের প্রার্থী মোহাম্মদ জিল্লুর রহমান বলেন, আমি যদি নির্বাচিত হই ছয়মাসের মধ্যে মৌলভীবাজারে মেডিকেল কলেজ করবো। শিক্ষায় পিছিয়ে থাকা মৌলভীবাজারে পাবলিক বিশ্ববিদ্যালয় করবো। অন্যান্য উন্নয়ন কাজও গুরুত্ব দিয়ে করব। সবাই জানে, আমার এসব উন্নয়ন করার ক্ষমতা আছে। আমি একটি ব্যবসা প্রতিষ্ঠান চালাই। সেখানে চার হাজার মানুষ কাজ করে। 

 


আমার অভিজ্ঞতা আছে কীভাবে ম্যানেজম্যান্ট করতে হয়, পরিকল্পনা করতে হয় এবং কাজ করতে হয়। আমি মৌলভীবাজারে আসার আগে প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করে এসেছি। তিনি বলেছেন, আমি যদি নির্বাচিত হয়ে আসতে পারি। ছয় মাসের মধ্যেই মেডিকেল কলেজ করে দেবেন। 

 


পথসভায় আরো বক্তব্য রাখেন মৌলভীবাজার জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মুহিবুর রহমান তরফদার, মসুদ আহমদ, যুগ্ম সাধারণ সম্পাদক নওশের আলী খোকন, সাবেক সাংগঠনিক সম্পাদক সাইফুর রহমান বাবুল, রাজনগর উপজেলা চেয়ারম্যান শাহজাহান খান, কনকপুর ইউনিয়নের চেয়ারম্যান রুবেল উদ্দিন, গিয়াসনগর ইউনিয়নের চেয়ারম্যান গোলাম মোশাররফ টিটু, টেংরাবাজার ইউনিয়নের চেয়ারম্যান টিপু খান প্রমুখ।

 


এর আগে তিনি সিলেটের হযরত শাহজালাল (রা:) এর মাজার জিয়ারত করে শেরপুরে পথসভায় যোগ দেন। পরে মৌলভীবাজার শহরের হযরত শাহ মোস্তফা (রা:) এর মাজার, প্রয়াত সমাজকল্যাণ মন্ত্রী সৈয়দ মহসীন আলী, প্রয়াত জেলা পরিষদ চেয়ারম্যান আজিজুর রহমানের কবর জিয়ারত করেন। এসময় মৌলভীবাজার সদর ও রাজনগর উপজেলা হাজার হাজার নেতাকর্মী বরণ করে নেন।

 

সিলেটভিউ২৪ডটকম/ডেস্ক/শাদিআচৌ-০৬