পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান বলেছেন, বিএনপি একটি বড় দল। তাদের অনেক সমর্থন রয়েছে এই দেশে। আমি বিএনপিতে থাকলে অবশ্যই আনন্দের সঙ্গে নির্বাচনে আসতাম। তবে আমি তাদের সঙ্গে নেই। তাদের মতের সাথে আমার মত, তাদের আদর্শের সঙ্গে আমার আদর্শের কোনো মিল নেই। তারা আসবে কিনা সেটা তাদের ব্যাপার।


বুধবার (২৯ নভেম্বর) বিকেলে সুনামগঞ্জের শান্তিগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে সুনামগঞ্জ-৩ আসনে সংসদ সদস্য পদে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা শেষে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।


পরিকল্পনামন্ত্রী আরও বলেন, নির্বাচনের কাজে বিদেশি কারও হাত দেওয়ার সুযোগ নেই। আমাদের কাজ আমরা করবো। আমরা গণতান্ত্রিক দেশ। আমরা সমাজে বাস করি। আমরা জাতিসংঘের একটি সদস্য রাষ্ট্র। তাদের সব দেশে যাওয়া আসা আছে, তারা আসবে যাবে, চা খাবে, কথা বলবে এখানে দোষের কিছু নেই। তারা আরও কথা বলবে।


তিনি বলেন, এবার নিয়ে পঞ্চমবারের মতো আমি নির্বাচন করছি। এবার অনেক সুন্দর ও স্বচ্ছ পরিবেশ করেছে। মানুষ উৎসব করে আনন্দ করে ভোটের প্রস্তুতি নিচ্ছে।  এর আগে সকালে মন্ত্রী সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার নির্বাচনী এলাকায় উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে প্রথম দফায় মনোনয়নপত্র জমা দেন।


মনোনয়নপত্র জমা দেওয়ার সময় পরিকল্পনামন্ত্রীর সঙ্গে সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি নুরুল হুদা মুকুট, সাধারণ সম্পাদক নোমান বখত পলিন ও সুনামগঞ্জ সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান খায়রুল হুদা চপল উপস্থিত ছিলেন।


সিলেটভিউ২৪ডটকম/ডেস্ক/শাদিআচৌ-০১