বাগদান সারলেন ওপার বাংলার টিভি পর্দার জনপ্রিয় অভিনেত্রী সন্দীপ্তা সেন। দীর্ঘদিনের প্রেমিক সৌম্য মুখোপাধ্যায়ের কাছ থেকে অনামিকায় আংটি পরেছেন তিনি।

রোববার (৩ ডিসেম্বর) সকালে সামাজিক যোগাযোগ মাধ্যমে বাগদানের একাধিক ছবি প্রকাশ করে নিজের জীবনের সুখবরটি ভক্তদের সঙ্গে শেয়ার করেছেন সন্দীপ্তা।
 


বাগদান অনুষ্ঠানে সাদা লেহেঙ্গার সঙ্গে হালকা সাজ অভিনেত্রী নজর কেড়েছেন সকলের। স্ত্রীর সঙ্গে মিল রেখে পাঞ্জাবি পরেছিলেন সৌম্য। দু’জনকেই বেশ মানিয়েছে বলে মন্তব্য করেছেন ভক্তরাও।
 

প্রায় দুই বছর প্রেমের সম্পর্কে ছিলেন এই জুটি। সৌম্য ওটিটি প্ল্যাটফর্মের চিফ অপারেটিং অফিসার হিসেবে কাজ করছেন। অন্যদিকে সন্দীপ্তা ছোট পর্দার ব্যস্ত তারকা।

জানা গেছে, আগামী ৭ ডিসেম্বর বিয়ের পিঁড়িতে বসবেন এই জুটি। ভারতীয় সংবাদমাধ্যমকে সন্দীপ্তা জানিয়েছেন, বিয়েতে তিনি বাঙালি কনের সাজেই সাজবেন। পরবেন গোলাপি রঙের কাতান সিল্ক বেনারসি। সঙ্গে থাকবে মানানসই সোনার গয়না।

প্রসঙ্গত, ২০০৭ সালে ‘দুর্গা’ ধারাবাহিকে অভিনয়ের মধ্যে দিয়ে ক্যারিয়ারের শুরু সন্দীপ্তার। এরপর কাজ করেছেন ‘টাপুর-টুপুর’, ‘তুমি আসবে বলে, ‘প্রতিদান’র মতো একাধিক দর্শকপ্রিয় ধারাবাহিকে।


 

সিলেটভিউ২৪ডটকম/ডেস্ক/এসডি-৫৩


সূত্র : ঢাকাপোষ্ট