গত ০৫ জানুয়ারি শুক্রবার  রাতে, কাতারের দোহাস্থ নিউ জামান রেষ্টুরেন্টের হলরোমে মজলিসে সাক্বাফাতুল ইসলামী (খেলাফত মজলিস) কাতার শাখার সভাপতি হাফেজ মাওলানা আবদুল হাছিব চৌধুরী'র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক হাফেজ মাওলানা তাজ উদ্দীন আহমাদ-এর সঞ্চালনায় অনুষ্ঠিত হয় সংগঠনের ৩৪তম প্রতিষ্ঠাবার্ষিকী।
 

অনুষ্ঠান  উপলক্ষ্যে আয়োজিত আলোচনা সভা ও সূধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে খেলাফত মজলিসের যুগ্ম মহাসচিব মুহাম্মদ মুনতাসির আলী বলেন, খেলাফত মজলিস প্রতিষ্ঠালগ্ন থেকে দেশ ও জাতির বিভিন্ন দুর্দিনে অগ্রণী ভূমিকা পালন করে যাচ্ছে খেলাফত মজলিস এবং মানুষের মৌলিক অধিকার প্রতিষ্ঠায় কাজ করে যাচ্ছে।
 


অনুষ্ঠান শুরুতে পবিত্র কোরআন  থেকে তিলাওয়াত করেন- সংগঠনের বায়তুলমাল সম্পাদক হাফেজ মাওলানা আবু হামদান।

স্বাগত বক্তব্য রাখেন সাংগঠনিক সম্পাদক আমিনুল ইসলাম।
 

বিশেষ অতিথির বক্তব্য রাখেন- কাতার ধর্ম-মন্ত্রণালয়ের ইমাম ও খতিব কাতার আল নূর কালচারাল সেন্টারের পরিচালক হাফেজ মাওলানা ইউসুফ নুর।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন- কাতার শাখার উপদেষ্টা মওলানা সাজ্জাদ আলী, হাফেজ তাজুল ইসলাম, সহ সভাপতি মাওলানা নুরুল হক, সহ সাধারণ সম্পাদক মাওলানা এইচ, আর নাহিদ, প্রশিক্ষণ সম্পাদক মাওলানা লুৎফুর রহমান ইব্রাহিম, প্রচার সম্পাদক মুহাম্মদ জাহিদুল ইসলাম, সমাজকল্যাণ সম্পাদক মাওলানা খালেদ মাসুদ, শরীফ আল খোর শাখার সভাপতি আবদুল হক, সাধারণ সম্পাদক মোস্তাফিজ আহমদ মাছুম প্রমুখ।


 


সিলেটভিউ২৪ডটকম/জয়নাল/এসডি-১৮৬