বিপিএল দিয়ে মাঠে ফেরার কথা বলে রেখেছেন আগেই। সে কথার সূত্র ধরে ৪৮ ঘণ্টা আগেই ব্যাট হাতে মাঠে ফিরে এসেছেন তিনি। বিপিএলটা মন দিয়ে খেলবেন, সে চিন্তায় অন্তত ৮ থেকে ১০ সেশন ব্যাটিং অনুশীলন করার লক্ষ্যেই ব্যাটিংটা ঝালিয়ে নিতে আবার মাঠে ফিরেছিলেন তামিম ইকবাল।
 

কিন্তু মাঠে ফেরার পর আজ তৃতীয় দিনেই হাতে ব্যাথা পেয়ে গেলেন দেশ সেরা এই ওপেনার। মঙ্গলবার নেটে তাসকিন আহমেদের বল স্বাভাবিকের চেয়ে একটু বেশি লাফিয়ে উঠে গিয়ে লাগে তামিমের বাঁ-হাতের তর্জনিতে।
 


ব্যাথা পাওয়ার পর প্রাথমিকভাবে পরের বল খেলার প্রস্তুতিও নিচ্ছিলেন; কিন্তু পরের বল না খেলে হঠাৎই ইনডোরের ভেতরে চলে যান তামিম। ফিজিও বায়েজিদুল ইসলাম সেখানে তাকে বেশ কিছুক্ষণ শুশ্রূষা করেন। পরে তামিমকে হাতে ব্যান্ডেজ নিয়ে মিরপুর ছাড়তে দেখা যায়।
 

হাতে ব্যান্ডেজ কেন? আঘাত কি খুব বেশি? ফিজিও বায়েজীদের জবাব, ‘না, না তেমন সিরিয়াস কিছু না। হাতে ফোলা যেন না বাড়ে এজন্য তাকে ব্যান্ডেজ করে দেওয়া হয়েছে। আশা করছি কালকে থেকেই ব্যাট করতে পারবে।’
 

এদিকে খুব কাছের একটি সূত্র জানিয়েছে, ‘তামিম ভাল আছেন। সুস্থ আছেন। বাঁ-হাতের তর্জনীতে বড় ধরনের কোন সমস্যা নেই। তিনি সম্পূর্ন সুস্থ অবস্থায় রয়েছেন।’
 

প্রসঙ্গতঃ এবারের বিপিএলে তামিমের দল ফরচুন বরিশাল। আগামী ১৯ জানুয়ারি থেকে শুরু হতে যাওয়া এ টুর্নামেন্টে ফরচুন বরিশালের কোচ মিজানুর রহমানও ছিলেন মঙ্গলবারের অনুশীলনে।


 


সিলেটভিউ২৪ডটকম/ডেস্ক/এসডি-২০৭


সূত্র : জাগোনিউজ