দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে হবিগঞ্জ-২ আসনে বিজয়ী হবার পর আসনটির দুটি উপজেলার দলীয় নেতাকর্মীসহ সর্বস্থরের জনগণকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছেন আসনটির নব নির্বাচিত সংসদ সদস্য অ্যাডভোকেট ময়েজউদ্দিন শরীফ রুয়েল।
 

মঙ্গলবার (০৯ জানুয়ারি) দুপুর ২টায় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসববুকে নিজের ভেরিফাইয়েড আইডি থেকে হবিগঞ্জ-২ (বানিয়াচং-আজমিরীগঞ্জ) আসনের আসনের নেতা কর্মী ও জনগণের উদ্দেশ্যে তিনি এই ধন্যবাদ ও কৃতজ্ঞতার বার্তা জানান।
 


তিনি তার ফেসবুক বার্তায় নিজের পিতা সাবেক সংসদ সদস্য মরহুম অ্যাডভোকেট শরীফ উদ্দিন সহ মুক্তিযোদ্ধা, প্রয়াত হবিগঞ্জের সকল দলীয় নেতৃবৃন্দকে শ্রদ্ধাভরে স্মরণ করে লিখেন, বানিয়াচং-আজমিরীগঞ্জবাসীকে সশ্রদ্ধ সালাম, আদাব, শুভেচ্ছা জানিয়ে লিখেন, পরমকরুণাময় মহান আল্লাহপাকের কাছে শুকরিয়া আদায় করছি। যারা নৌকায় ভোট দিয়ে আমাকে বিজয়ী করেছেন আমি তাদের প্রতি কৃতজ্ঞ। যারা আমাকে ভোট দেননি, আমি তাদেরকেও ধন্যবাদ জানাচ্ছি।
 

তিনি বলেন, গত ৭ জানুয়ারি অনুষ্ঠিত দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বানিয়াচং-আজমিরীগঞ্জবাসী আমাকে হবিগঞ্জ-২ আসনে আপনাদের মহামূল্যবান ভোট দিয়ে বিশাল ব্যবধানে বিজয়ী করে যে আস্থা ও মর্যাদা প্রদান করেছেন এর জন্য আমি কৃতজ্ঞ, অভিভূত। আপনাদের ভালোবাসায় আমি আপ্লুত। আপনাদের আস্থা ও বিশ্বাসের মর্যাদা অক্ষুণ্ণ রাখতে আমি প্রতিশ্রুতিবদ্ধ।
 

বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা আওয়ামী লীগ সভাপতি, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই, যিনি আমাকে আপনাদের কাছে প্রার্থী হিসেবে পাঠিয়েছিলেন। আপনারা আমার প্রার্থীতাকে অনুমোদন করে জননেত্রী শেখ হাসিনাকে স্বীকৃতি দিয়েছেন, সম্মান জানিয়েছেন।এজন্য সর্বস্তরের মানুষের কাছে আমার হৃদয়জ কৃতজ্ঞতা।
 

তিনি আরও লিখেন , আমি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই বানিয়াচং-আজমিরীগঞ্জ উপজেলা আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনসহ সকল সম্মানিত নেতৃবৃন্দ ও কর্মী ভাই ও সকল জনসাধারণকে । আমি বানিয়াচং-আজমিরীগঞ্জের বিভিন্ন ধর্মীয় সংগঠন, সামাজিক সংগঠন, সাংস্কৃতিক সংগঠন,ব্যবসায়ী সংগঠনসহ সবার প্রতি আন্তরিক কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।
বানিয়াচং-আজমিরীগঞ্জের সম্মানিত প্রবাসী ভাইদের প্রতিও আমি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি। যারা দিনরাত অক্লান্ত পরিশ্রম করে আমার পক্ষে নির্বাচনী মাঠে কাজ করেছেন ও বানিয়াচং-আজমিরীগঞ্জের প্রবাসী ভাইয়েরা ও সমর্থন ও সহযোগিতা করেছেন। তাদের সকলের প্রতি  ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি।
 

সিলেট বিভাগের বিভিন্ন স্থান থেকে ছুটে এসে যারা আমার প্রচার কাজে অংশ নিয়েছেন, আমাকে সাহস ও সমর্থন যুগিয়েছেন তাদের সকলের প্রতি আমার কৃতজ্ঞতা। গুরুজনদের দোয়া, পরিবার-পরিজনের প্রেরণা, অগ্রজদের পরামর্শ ও সহকর্মীদের পরিশ্রম আমার বিজয়কে আরো সহজতর করেছে। পাশাপাশি নৌকার জয়ের জন্য আমার সাথে একাত্মভাবে নির্বাচনের মাঠে লড়ে যাওয়া স্নেহের অনুজদের প্রতি রইলো অন্তরের অন্তঃস্থল থেকে ভালোবাসা। তোমরাই হবে আমার নতুন বানিয়াচং-আজমিরীগঞ্জ বির্নিমাণের শক্তি ও সাহস।
 

সবশষে তিনি লিখেন, নির্বাচন চলে গেছে আমাদেরকে এখন দলমত নির্বিশেষে সকলে মিলে আমাদের প্রাণপ্রিয় বানিয়াচং-আজমিরীগঞ্জকে শান্তি, স্থিতিশীলতা ও সমৃদ্ধির পথে নিয়ে যেতে হবে। বানিয়াচং-আজমিরীগঞ্জ বাসীর পরিকল্পিত স্বপ্ন বাস্তবায়নে জনগণের পাশে থেকে সার্বিক উন্নয়নে কাজ করে যেতে চান বলেও জানান ময়েজ উদ্দিন শরীফ রুয়েল। আগামীকাল ১০ জানুয়ারি শপথ গ্রহণের পর নিজ নির্বাচনী এলাকার সবার মাঝে ফিরবেন বলে জানান তিনি।


 


সিলেটভিউ২৪ডটকম/মিলাদ/এসডি-২২৩