দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে মৌলভীবাজার-২ (কুলাউড়া) আসনে ৬ জন প্রার্থীর জামানত বাজেয়াপ্ত হয়েছে।
 

মঙ্গলবার (৯ জানুয়ারি) বিকেলে বিষয়টি নিশ্চিত করেন সহকারী রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহমুদুর রহমান মামুন।
 


তিনি জানান, এই আসনে প্রতিদ্বন্দ্বিতা করেন মোট ৮ জন প্রার্থী। তাদের মধ্যে তৃণমূল বিএনপির প্রার্থী এম এম শাহীন (সোনালি আঁশ), স্বতন্ত্র প্রার্থী মো. আব্দুল মতিন (কাঁচি) জাতীয় পার্টির আব্দুল মালিক (লাঙ্গল), ইসলামী ঐক্যজোটের প্রার্থী মাওলানা আছলাম হোসাইন রাহমানী (মিনার), ইসলামী ফ্রন্টের প্রার্থী এনামুল হক মাহতাব (মোমবাতি) ও বিকল্পধারা বাংলাদেশের প্রার্থী মো. কামরুজ্জামান সিমু (কুলা) প্রয়োজনীয় সংখ্যক ভোট না পাওয়ায় প্রত্যেকের জামানত বাজেয়াপ্ত হয়েছে।
 

উল্লেখ্য, গত ৭ জানুয়ারি অনুষ্ঠিত দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে এই আসনে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী শফিউল আলম চৌধুরী নাদেল ৭২ হাজার ৭১৮ ভোট পেয়ে বিজয়ী হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী একেএম সফি আহমদ সলমান (ট্রাক) পেয়েছেন ১৫ হাজার ৫৫২ ভোট।
 

এ ছাড়া এম এম শাহীন পেয়েছেন ১১ হাজার ৪৪৯ ভোট, আব্দুল মতিন পেয়েছেন ৬৬৮ ভোট, আব্দুল মালিক পেয়েছেন ৫৬৫ ভোট, আসলাম হোসাইন রহমানী পেয়েছেন ৩৬৬ ভোট, এনামুল হক মাহতাব পেয়েছেন ৩০৫ ভোট ও কামরুজ্জামান সিমু পেয়েছেন ১৬১ ভোট।


 


সিলেটভিউ২৪ডটকম/অনি/এসডি-২২৫