বড়দিনের ছুটি কাটাতে সুইজারল্যান্ডে যেতে চেয়েছিলেন মা-মেয়ে। তাই কেটেছিলেন উড়োজাহাজের টিকিট। তবে উড়োজাহাজে উঠেই অবাক হয়েছিলেন তারা। কারণ সেশেলস থেকে সুইজারল্যান্ডে যাওয়া এমিরেটসের ফ্লাইটটির বিশাল ইকোনমি-ক্লাস কেবিনে যাত্রী ছিলেন শুধু তারা দু’জনই।

 



এনডিটিভি জানিয়েছে, ২৫ বছর বয়সী জো ডয়েল এবং তার মা ৫৯ বছর বয়সী কিমি চেডেল ২০২৩ সালের ২৫ ডিসেম্বর পরিবারের সাথে বড়দিনের ছুটি কাটানোর জন্য সুইজারল্যান্ডে ভ্রমণ করছিলেন।

 


ডয়েলের সামাজিক যোগাযোগ মাধ্যম টিকটকে পোস্ট করা একটি ভিডিওতে দেখা যায়, বিশাল ফ্লাইটটিতে শুধু তারা দুজনই আছে। ভিডিওটি ১০ লক্ষেরও বেশি বার দেখা হয়েছে। ক্যাপশনে বলা হয়েছে, আজকে এমিরেটসে ভ্রমণ করা একমাত্র মহিলাদের পক্ষ থেকে জানাই বড়দিনের শুভেচ্ছা। ভিডিওতে, চেডেলকে এমিরেটসের কেবিন স্টাফ সদস্যরা যে হেডগিয়ার পরেন তা পরানোর চেষ্টা করতে দেখা যায়। ডয়েলকে দেখা যায় কেভিনের খালি করিডোর নাচতে।

 


এমিরেটসের পক্ষ থেকে জানানো হয়েছে, তাদের কোন ধারণা ছিল না যে তারাই ফ্লাইটের একমাত্র যাত্রী এবং এটি তাদের জন্য অবাক করা একটি বিষয় ছিল। চেডেল জানিয়েছেন, আমাদের ধারণা ছিল না যে আমরাই একমাত্র যাত্রী ছিলাম। যদিও ফার্স্ট-ক্লাসে আরও ৪ জন যাত্রী ছিল তবে তাদের কক্ষটি আমাদের থেকে সম্পূর্ণ আলাদা ছিল।

 


তিনি জানান, এটা অনেক মজার ছিল। আমরা ক্রুদের সাথে কথা বলছিলাম এবং তাদের সাথে মজার ভিডিও শুট করছিলাম।
 

 

সিলেটভিউ২৪ডটকম / ডি.আর