বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষের (বিআরটিএ) চট্টগ্রাম বিভাগীয় পরিচালকের (ইঞ্জিনিয়ারিং) দায়িত্ব পেয়েছেন মো. মাসুদ আলম। গত ২৫শে মার্চ তিনি দায়িত্ব গ্রহণ করেন। ২০১৭ সালে তাকে উদ্দেশ্য করে সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের এক বক্তব্যের সূত্র ধরে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছিলেন ওই কর্মকর্তা।

 


বিষয়টি নিশ্চিত করেছেন চট্ট-মেট্রো ১ এর উপ-পরিচালক (ইঞ্জিনিয়ারিং) সৈয়দ আইনুল হুদা চৌধুরী।

 

তিনি জানান, গত ২৫শে মার্চ বিআরটিএ’র চট্টগ্রাম বিভাগীয় কার্যালয়ের পরিচালক হিসেবে যোগ দিয়েছেন মাসুদ আলম। এর আগে গত ২০২২ সালের ২০শে জুন তিনি খুলনা বিভাগীয় পরিচালক হিসেবে যোগদান করেন। তারপর দুই বছর পর তিনি চট্টগ্রামে আসেন।

 

২০১৭ সালের ১৮ই জানুয়ারি বিআরটিএ’র মিরপুর কার্যালয় পরিদর্শনে গিয়েছিলেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তখন সেতুমন্ত্রীর কাছে সেবাগ্রহীতারা লাইসেন্স সময়মতো না পাওয়াসহ বিভিন্ন অনিয়মের অভিযোগ করেন। বিআরটিএ মিরপুর অফিসের উপ-পরিচালক মাসুদ আলম তখন সেতুমন্ত্রীর পাশেই ছিলেন।

 

সেবাগ্রহীতাদের কাছ থেকে অভিযোগ শুনে সেতুমন্ত্রী মাসুদকে উদ্দেশ্য করে বলেছিলেন, ‘ভালো হয়ে যাও মাসুদ, ভালো হয়ে যাও। তোমাকে আমি অনেক সময় দিয়েছি। তুমি ভালো হয়ে যাও। তুমি কি এখানে আবার পুরনো খেলা শুরু করেছো? তুমি কি কোনোদিনও ভালো হবে না?’ সেতুমন্ত্রীর এমন বক্তব্য পরে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে। তখন থেকেই তুমুল আলোচনায় ছিলেন এই কর্মকর্তা।

 

সিলেটভিউ২৪ডটকম / ডেস্ক / মাহি