নয় বছরের ছোট ছেলের সঙ্গে প্রেম করছেন অভিনেত্রী কৃতী শ্যানন! বেশ কয়েকমাস ধরেই বলিউডে এমন গুঞ্জন চলছে তাকে নিয়ে। মাঝে মধ্যে তাদেরকে নাকি এদিক-সেদিক ঘোরাঘুরি করতেও দেখা যাচ্ছে। কাকে অবশেষে মন দিলেন অভিনেত্রী?
 

গুঞ্জন বলছে, লন্ডনের ব্যবসায়ী কবীর বাহিয়ার প্রেমে পড়েছেন কৃতী। এই কবীরের সঙ্গে দেখা করতেই নাকি মাঝে মধ্যেই লন্ডনে উড়ে যান তিনি।


জানা যায়, বোন নূপুর শ্যাননের হাত ধরেই কবীরের সঙ্গে পরিচয় কৃতীর। তারপর বন্ধুত্ব থেকে প্রেম। কয়েকদিন আগে ভাইরাল হয়েছিল কৃতী ও কবীরের হাত ধরে ঘুরে বেড়ানোর ছবিও।
 

এই কবীর বাহিয়া ক্রিকেটার মহেন্দ্র সিং ধোনি ও হার্দিক পাণ্ডিয়ার খুব কাছের বন্ধু। তাই ছোটবেলা থেকে ক্রিকেট খেলাতেও পারদর্শী কবীর। এবার হোলি কবীরের সঙ্গেই নাকি কাটিয়েছেন কৃতী। সোশ্যাল মিডিয়ায় সেই ছবি শেয়ারও করেছেন অভিনেত্রী।
 

গত বছরে গুঞ্জনে শোনা গিয়েছিল দক্ষিণী তারকা প্রভাসের সঙ্গে নাকি জমিয়ে প্রেম করছেন বলিউড সুন্দরী কৃতী শ্যানন। এমনকি, সেই প্রেম গুঞ্জনের কারণেই ‘আদিপুরুষ’ সিনেমায় জুটি বেঁধে ছিলেন কৃতী ও প্রভাস।
 

তবে কৃতী জানিয়েছেন, তিনি একেবারেই সিঙ্গেল! কোনো প্রেমিক নেই তার জীবনে।

বলিউডে পা দেওয়া পর পরই জ্যাকি শ্রফের ছেলে টাইগার শ্রফের সঙ্গে নাম জুড়েছিল কৃতী শ্যাননের। একসময় সুশান্ত সিং রাজপুতের সঙ্গেও প্রেমের বন্ধনে যুক্ত ছিলেন কৃতী। তবে কৃতীর মতে আপাতত তিনি সিঙ্গেল। তার কাছে ক্যারিয়ারই সবচেয়ে গুরুত্বপূর্ণ। তাই প্রেমের কোনো সুযোগই নেই।


 


সিলেটভিউ২৪ডটকম/ডেস্ক/এসডি-১৪২৩


সূত্র : ঢাকাপোষ্ট