ভারতীয় সহকারী হাই কমিশন, সিলেটে নবনিযুক্ত সহকারী হাই কমিশনার শ্রী চন্দ্র শেখর এর সাথে সৌজন্য সাক্ষাৎ করেছেন দি সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি’র প্রেসিডিয়ামবৃন্দ।

 


বুধবার সকাল ১১ ঘটিকায় উপশহরস্থ সহকারী হাই কমিশনে সিলেট চেম্বারের সভাপতি তাহমিন আহমদ এর নেতৃত্বে চেম্বার প্রেসিডিয়ামবৃন্দ ভারতীয় সহকারী হাই কমিশনারকে ফুলের তোড়া দিয়ে অভিনন্দন জানান।

 

এসময় চেম্বার সভাপতি বলেন, ভারতীয় সহকারী কমিশন সিলেটে ভারতীয় বিজনেস ভিসা, মেডিকেল ও ট্যুরিস্ট ভিসা ইস্যূ সহ অত্যন্ত গুরুত্বপূর্ণ সেবা দিয়ে যাচ্ছে। এতে ব্যবসায়ী ও জনসাধারণ দারুণভাবে উপকৃত হচ্ছেন।

 

তিনি ব্যবসায়ীদের স্বল্পতম সময়ের মধ্যে ভিসা প্রদান ও দীর্ঘ মেয়াদী বিজনেস ভিসা ইস্যূর অনুরোধ জানান। এছাড়াও তিনি সহকারী হাই কমিশনারকে সিলেট চেম্বারে আগমন ও দ্বি-পাক্ষিক ব্যবসা-বাণিজ্যের উন্নয়নে চেম্বার নেতৃবৃন্দের সাথে মতবিনিময়ের আহবান জানান।

 

নবনিযুক্ত ভারতীয় সহকারী হাই কমিশনার শ্রী চন্দ্র শেখর বলেন, ভারত-বাংলাদেশের মধ্যকার আমদানী-রপ্তানী বাণিজ্যের ক্ষেত্রে সিলেট অত্যন্ত গুরুত্বপূর্ণ স্থান। সিলেটের ব্যবসায়ীদের প্রতি আমাদের বিশেষ দৃষ্টি রয়েছে। তিনি দুই দেশের মধ্যে বিদ্যমান বাণিজ্য সম্পর্কের উন্নয়নে কাজ করে যাওয়ার অভিপ্রায় ব্যক্ত করেন।

 

সাক্ষাৎকালে উপস্থিত ছিলেন সিলেট চেম্বারের সিনিয়র সহ সভাপতি মোঃ এমদাদ হোসেন, সহ সভাপতি এহতেশামুল হক চৌধুরী, ভারতীয় সহকারী হাই কমিশন, সিলেটে উর্ধতন কর্মকর্তাবৃন্দ প্রমুখ।

 

সিলেটভিউ২৪ডটকম / মাহি