বলিউডের বর্তমান সময়ের জনপ্রিয় অভিনেত্রী দিশা পাটানি। যদিও অভিনয়ের থেকে নিজের সাহসী ও খোলামেলা রূপের জন্যই বেশি আলোচনায় থাকেন তিনি।
 

নিজের বোল্ড লুকের ছবি দিয়ে সোশ্যাল মিডিয়ায় বরাবরই পারদ চড়ান দিশা। এবারেও তার ব্যত্যয় ঘটেনি। সম্প্রতি থাইল্যান্ডে ঘুরতে গেছেন এই তারকা। সেখানে গিয়েই উষ্ণতা ছড়ালেন ভক্তদের মাঝে।
 


ইনস্টাগ্রামে বেশ কিছু ছবি প্রকাশ করেছেন দিশা। যেখানে দেখা যাচ্ছে, মাঝ সমুদ্রে আলো ছায়ার খেলায় মেতেছেন অভিনেত্রী। কয়েকদিন আগেই ওয়াইন রঙের একটি বিকিনি পড়ে ছবি দিয়েছিলেন তিনি।
 

তবে এবার হাজির হয়েছেন সাদা বিকিনিতে। একটুকরো পোশাকেই যেন শরীর ঢাকার চেষ্টা করেছেন অভিনেত্রী। তার সেই খোলামেলা ছবি ভক্তরাও বেশ পছন্দ করেছেন। নানা মন্তব্যে কমেন্টবক্স ভাসিয়েছেন।
 

ইনস্টাগ্রামে দিশাকে প্রায় ৬ কোটি মানুষ অনুসরণ করেন। অভিনেত্রীর বিভিন্ন ছবি, মুহূর্তগুলোর চিত্র দেখতেই যেন তারা সবসময় মুখিয়ে থাকেন।
 

সম্প্রতি অভিনেতা টাইগার শ্রফের সঙ্গে ফের একবার নাম জড়িয়েছে দিশার। ‘বাড়ে মিঁয়া ছোটে মিঁয়ার’ প্রোমোশনেও দেখা গেছে তাকে। ফলে এই দুই তারকার প্রেমের গুঞ্জন নতুন করে আবারও ডালপালা মেলেছে।
 

উল্লেখ্য, বলিউডে এখন পর্যন্ত বেশ কিছু সিনেমায় অভিনয় করেছেন দিশা পাটানি। এর মধ্যে ‘এম এস ধোনি দ্যা আনটোল্ড স্টোরি, বাঘি ২, এক ভিলেন রিটার্নস’ অন্যতম।


 

সিলেটভিউ২৪ডটকম/ডেস্ক/এসডি-৩০৫১