সুনামগঞ্জের দোয়ারাবাজার সীমান্তে গাঁজা ও ইয়াবাসহ তিন মাদক কারবারিকে আটক করেছে বিজিবি। আটককৃতরা হলেন উপজেলার বাংলাবাজার ইউনিয়নের কলোনী গ্রামের মৃত আব্দুল খালেকের পুত্র আক্কাস মিয়া (৩৫), ডালিয়া গ্রামের মোস্তফা মিয়ার পুত্র মুসাদ উল্লাহ ওরফে মোশারফ (৩০), বাঁশতলা গ্রামের মৃত হোসেন মিয়ার পুত্র রাব্বানী মিয়া (৩৩)।


শনিবার (১৮ মে) সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার বাঁশতলা সীমান্তে বাঁশতলা কলোনী ও হকনগর শহীদ স্মৃতিসৌধ এলাকায় সাড়াশি অভিযান চালিয়ে ৩ পুরিয়া গাঁজা ও ৮৫ পিস ইয়াবা ট্যাবলেটসহ উপরোক্ত তিন মাদক কারবারিকে আটক করে বাঁশতলা বিওপির বিজিবি সদস্যরা। এ সময় তাদের সহযোগী কলোনী গ্রামের মৃত সাজিদ মিয়ার পুত্র সোনাই মিয়া (২৬) পালিয়ে যায়।



বিষয়টি নিশ্চিত করে বাঁশতলা বিওপির টহল কমান্ডার নায়েব সুবেদার তফসির তরফদার জানান, মাদকদ্রব্যসহ আটককৃতদের দোয়ারাবাজার থানায় হস্তান্তর করে মামলা রুজূ হয়েছে। 


দোয়ারাবাজার থানার অফিসার ইনচার্জ (ওসি) বদরুল হাসান  জানান, পলাতক আসামিসহ চারজনকে অভিযুক্ত করে তাদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে। পলাতক আসামিকে গ্রেফতারে অভিযান চলছে বলে তিনি জানান।

 

 

সিলেটভিউ২৪ডটকম /তাজুল/ নাজাত