হবিগঞ্জ জেলার নবীগঞ্জ উপজেলার পাহাড়ি অঞ্চল হিসেবে খ্যাত দিনারপুরে বসত বাড়িতে কৌশলে ইয়াবা ও গাঁজা বিক্রি করার অপরাধে পৃথক স্থান থেকে এক মহিলা ও এক পুরুষকে গতকাল বুধবার সকালে গ্রেফতার করেছেন হবিগঞ্জ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের কর্মকর্তারা। 

 


পরে তাদেরকে নবীগঞ্জ থানা পুলিশে সোপর্দ করলে হবিগঞ্জ আদালতে মাধ্যমে তাদেরকে কারাগারে পাঠানো হয়েছে।  

 

হবিগঞ্জ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর সূত্রে জানা যায়,গতকাল বুধবার সকালে গোপন সংবাদ পেয়েছেন নবীগঞ্জের  পৃথক দুটি স্থানে মাদকদ্রব্য বিক্রি হচ্ছে। তাৎক্ষনিকভাবে নবীগঞ্জ উপজেলার ১০ নং দেবপাড়া  ইউনিয়নের  পূর্ব দেবপাড়া কুরুটিলা  এলাকার মো. মায়ান মিয়ার পুত্র মায়াদ মিয়াকে (৪২) তার ঘরে থাকা ১০২ পিস ইয়াবা ও এক কেজি গাঁজাসহ তাকে আটক করেন। 

 

পরে তার দেওয়া তথ্যানুযায়ী, ওই উপজেলার ১১ নং গজনাইপুর ইউনিয়নের বনগাঁও গ্রামের জয়নুল মিয়ার স্ত্রী মোছা. শাহিনা আক্তারের (৪৫) কাছে থাকা আঁধা কেজি গাঁজা জব্দ করে ও তাকে আটক করে। পরবর্তীতে তাদের দুজনকে নবীগঞ্জ থানা পুলিশের কাছে সোপর্দ করে সংশ্লিষ্ট ধারায় মামলা রুজু করেন মাদকদ্রব্য নিয়ন্ত্রের উপ-পরিদর্শক মো. রফিকুল ইসলাম।

 

এ ব্যাপারে হবিগঞ্জ জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক সাজেদুল হাসান বলেন, নবীগঞ্জের পৃথক স্থান থেকে ইয়াবা গাঁজাসহ একজন পুরুষ ও একজন মহিলাকে আটক করে সংশ্লিষ্ট ধারায় মামলা রুজু হয়েছে। থানা থেকে তাদেরকে হবিগঞ্জ আদালতের মাধ্যমে হবিগঞ্জ জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে।


সিলেটভিউ২৪ডটকম/ সলিল/ এনএফ