আসন্ন কানাইঘাট উপজেলা পরিষদের নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী পৌরসভার সাবেক প্যানেল মেয়র ফখর উদ্দিন শামীম (টিউবওয়েল) প্রতীকে ভোট দেয়ার জন্য উপজেলাবাসীর প্রতি আহবান জানিয়েছেন।
 

শনিবার বিকেল ৩টায় কানাইঘাট প্রেসক্লাব কার্যালয়ে স্থানীয় সাংবাদিকদের নিয়ে মতবিনিময়কালে ভাইস চেয়ারম্যান প্রার্থী উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি ফখর উদ্দিন শামীম বলেন, দীর্ঘদিন থেকে তিনি মানুষের সেবা করার জন্য কাজ করে যাচ্ছেন। কানাইঘাট পৌরসভার প্যানেল মেয়র ছিলেন তিনি। এলাকার মানুষের সুখে-দুঃখে সব-সময় পাশে ছিলেন। আওয়ামীলীগের একজন নেতা হিসেবে দলমতের উর্ধ্বে উঠে কাজ করার চেষ্টা করেছেন। বৃহত্তর পরিষরে কানাইঘাটে মানুষের প্রত্যাশা অনুযায়ী উন্নয়ন ও সেবা করার জন্য আসন্ন উপজেলা পরিষদের নির্বাচনে দলমত নির্বিশেষে সকল মহলের সহযোগিতা নিয়ে তিনি নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন।
 


এলাকার উন্নয়ন, সব-ধরনের অপরাধ মূলক কর্মকান্ডের বিরুদ্ধে সোচ্চার ভূমিকা পালন সহ বিপদে-আপদে মানুষের পাশ থেকে কাজ করার জন্য নির্বাচনে প্রার্থী হয়েছেন। নির্বাচনী প্রচার-প্রচারনায় উপজেলার যেখানে যাচ্ছেন স্বতস্ফুর্ত ভাবে ভোটারদের সমর্থন পাচ্ছেন। যার জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে একজন ভাইস চেয়ারম্যান প্রার্থী মিথ্যা অপপ্রচার চালাচ্ছেন। এ থেকে বিরত থাকার জন্য আহবান জানিয়ে আগামী ৫ জুনের নির্বাচনে কানাইঘাট উপজেলাকে একটি সমৃদ্ধ, আধুনিক, স্মার্ট উপজেলায় পরিণত করতে দলমতের উর্ধ্বে উঠে তার মার্কা (টিউবওয়েল) প্রতীকে ভোট দেয়ার জন্য ভাইস চেয়ারম্যান প্রার্থী ফখর উদ্দিন শামীম সবার প্রতি আহবান জানান।
 

মতবিনিময়কালে তার সাথে উপস্থিত ছিলেন- সিলেট বারের আইনজীবি উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ সভাপতি এডভোকেট মামুন রশীদ, সাবেক ছাত্রনেতা তারেক চৌধুরী, সমাজসেবী কাহির আলী, কানাইঘাট বাজারের ব্যবসায়ী গিয়াস উদ্দিন, ময়না মিয়া, সমাজকর্মী শামীম বিন আনিছ, হারুন চৌধুরী, মারুফ আহমদ।


 

সিলেটভিউ২৪ডটকম/মাহবুবুর/এসডি-৪০৬১