অভিনব কায়দায় ছাগল চুরি করতে এসে স্থানীয় জনতার হাতে গণধোলাই খেয়েছেন চার যুবক। পরে স্থানীয় জনতা তাদের পুলিশে সোর্পদ করেছে।

 


ঘটনাটি ঘটেছে সিলেটের বিশ্বনাথ উপজেলার সদর ইউনিয়নের বাওনপুর গ্রামে।

 

জানা গেছে, গত রোববার (৯ জুন) বিকালে রোববার বিকাল ৪টার দিকে রশিদপু-বিশ্বনাথ সড়কের বাওনপুর গ্রামে আইয়ুব আলীর রাস্তার পাশ থেকে একটি ছাগল অটোরিকশায় (সিএনজি) তুলে নিয়ে যায় ওই ৪ চোর। এ সময় পেছন থেকে আরেকটি অটোরিকশার চালক বিষয়টি দেখতে পেয়ে ছাগল চোর, ছাগল চোর বলে চিৎকার করলে স্থানীয় এলাকাবাসী ধাওয়া দিয়ে ওই ৫ চোরকে আটক করে এবং গণধোলাই দেয়। পরে ৩নং ওয়ার্ড সদস্য শেখ ফজর রহমান সেখানে উপস্থিত হয়ে অটোরিকশাসহ ছাগল চোরদের বিশ্বনাথ থানা পুলিশের কাছে তুলে দেন। এ সময় অটোরিকশা জব্দ করা হয় ও তুলে নিয়ে যাওয়া ছাগলটি উদ্ধার করা হয়।

 

আটককৃতরা হলেন- সিলেট সদর উপজেলার সাহেবেরগাঁও গ্রামের মো. মকবুলের ছেলে জামিল (২১), টুকেরবাজার এলাকার আজির উদ্দিনের ছেলে মোজাজ্জিল হোসেন (২২), হাটখোলা সতর এলাকার আমির উদ্দিনের ছেলে জফির উদ্দিন (২২) ও সুনামগঞ্জের দিরাই উপজেলার খাগাউড়া গ্রামের প্রাণেশ তালুকদারের ছেলে টিপন তালুকদার (২০)।

 

এ ব্যাপারে বিশ্বনাথ থানার উপপরিদর্শক (এসআই) জয়ন্ত সরকার বলেন, আসামিদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করে আদালতে প্রেরণ করা হবে।

 

সিলেটভিউ২৪ডটকম / মাহি