ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ফারিয়া। সামাজিক যোগাযোগ মাধ্যমে তার অনুসারীর সংখ্যাও কম নয়। প্রতিনিয়ত ভক্তদের সামনে বিভিন্ন লুকে হাজির হন এই নায়িকা।
 

তারই ধারাবাহিকতায় এবার মেকআপ রুমে স্নিগ্ধ, সতেজ এক ফারিয়ার দেখা পেয়েছেন ভক্তরা। বৃহস্পতিবার দুপুরে নিজের ফেসবুক পেজে তিনটি ছবি প্রকাশ করেন অভিনেত্রী। যেখানে ফারিয়ার চেহারায় ‘গ্লো’ স্পষ্ট ছিল।
 


ছবিগুলো প্রকাশ করে অভিনেত্রী লিখেছেন, নির্দ্বিধায় আমার ত্রুটিগুলোর মাঝে জুম করুন। তোমাকে স্বাগতম।

ছবিতে খোলামেলা পোশাকে অর্ন্তবাসে দেখা মেলেছে ফারিয়ার। চেহারায় মেকআপ থাকলেও লাবণ্য স্পষ্ট ছিল অভিনেত্রীর। ভক্তরাও বেশ প্রশংসা করেছেন নায়িকার সৌন্দর্যের।
 

কেউ লিখেছেন, ‘অ্যাঞ্জেলিনা জলির মতো লাগছে।’ কারো মন্তব্য, ‘আন্ডাররেটেড অভিনেত্রী, তাকে নিয়ে আরও বেশি সিনেমা হওয়া উচিত ছিল।’

কয়েকদিন আগেই ভারতের গুজরাটের একটি বিশ্ববিদ্যালয়ের গুডউইল অ্যাম্বাসেডর হয়েছেন ফারিয়া। এরপর দেশের বাইরে বিভিন্ন স্থানে ঘুরে বেড়িয়েছেন তিনি। বর্তমানে কানাডাতে অবস্থান করছেন অভিনেত্রী।

নুসরাত ফারিয়াকে সবশেষ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবনী নিয়ে নির্মিত চলচ্চিত্র ‘মুজিব: একটি জাতির রূপকার’-এ দেখা গেছে। শ্যাম বেনেগাল পরিচালিত সিনেমাটিতে শেখ হাসিনার চরিত্রে অভিনয় করেছেন এই অভিনেত্রী।



 


সিলেটভিউ২৪ডটকম/ডেস্ক/এসডি-৫২৬১


সূত্র : ঢাকাপোষ্ট