প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রালয়ের প্রতিমন্ত্রী ও সিলেট-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী বলেছেন, বর্তমার সরকার ভানবাসী মানুষের পাশে দাঁড়ানোর জন্য আন্তরিকভাবে আমরা কাজ করে যাচ্ছি। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ত্রাণ তহবিল থেকে আপনাদের জন্য পর্যাপ্ত পরিমাণ ত্রাণ প্রেরণ করেছেন। যাদের ঘরে খাদ্য নেই, তাদের প্রতি সবাই খোঁজখবর রেখে প্রকৃত বন্যাগ্রস্থদের ত্রাণ পৌঁছে দেওয়ার জন্য আওয়ামী লীগের নেতৃবৃন্দসহ সংশ্লিষ্ট সবাইকে নির্দেশ দিয়েছি।

 


তিনি বলেন, ত্রাণের কোনো অভাব নাই, পর্যাপ্ত পরিমাণ খাদ্য আছে। মানুষ খাদ্যে অভাবে মৃত্যুবরণ করুক সেটা আমাদের প্রধানমন্ত্রী চান না, আমরাও চাই না। প্রকৃত পানিবন্দীরা যেন ত্রাণবঞ্চিত না হয়, সেই দিকে লক্ষ্যে রেখে আপনারা সবাই কাজ করবেন। আপনাদের পাশে বর্তমান মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আছেন। আমরাও আপনাদের পাশে আছি। 

 

গতকাল শনিবার বিকেলে উপজেলার সাদিপুর ইউনিয়নের সম্মানপুর চর এলাকা ও পশ্চিম পৈলনপুর ইউনিয়নের হাজিপুর জিয়াপুর এলাকায় বন্যা দুর্গতের মধ্যে ত্রাণ বিতরণকালে প্রতিমন্ত্রী এসব কথা বলেন।

 

এসময় উপস্থিত ছিলেন, ওসমানীনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা অনুপমা দাস, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. মাইনুল আহসান, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আফজালুর রহমান চৌধুরী নাজলু, সাদিপুর ইউনিয়নের চেয়ারম্যান সাহেদ আহমদ মুছা ভিপি, পশ্চিম পৈলনপুর ইউনিয়নের চেয়ারম্যান গোলাম রব্বানী চৌধুরী সুমন, সিলেট জেলা পরিষদ সদস্য আব্দুল হামিদ, সাবেক চেয়ারম্যান আব্দুল মতিন গেদাই, উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি আলাউর রহমান আলা, আওয়ামীলীগ নেতা শাহনুরুর রহমান শানুর, লুৎফুর রহমান, উপজেলা যুবলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক দিলদার আলী, যুবলীগ নেতা সেলিম রেজা, চুনু মিয়া, ইউপি সদস্য স্বপন আহমদ প্রমুখ।

 


সিলেটভিউ২৪ডটকম/ ডেস্ক/ এনএফ