পবিত্র ঈদুল আযহা উপলক্ষ্যে সিলেট নগরবাসীসহ দেশ ও বিশ্বের সকল মুসলিম ভাইবোনদের আন্তরিক শুভেচ্ছা ও মোবারকবাদ জানিয়েছেন সিলেট সিটি কর্পোরেশনের মেয়র মো. আনোয়ারুজ্জামান চৌধুরী।

 


 

রবিবার (১৬ জুন) এক শুভেচ্ছা বার্তায় তিনি বলেন, মহান ত্যাগের মহিমায় মহিমান্বিত ঈদুল আযহা। এই উৎসবের মর্মবাণী হলো মানুষের কল্যাণে নিজকে উৎসর্গ করা। সবার মধ্যে জেগে উঠুক ত্যাগের আদর্শ। ঈদের আনন্দ ছড়িয়ে পড়ুক সবার মাঝে।

 

 

'মহান আল্লাহর নিকট কুরবানি কবুল হওয়ার জন্য শুদ্ধ নিয়ত ও বৈধ উপার্জন আবশ্যক। পশু কুরবানির সাথে সাথে যাতে আমরা অন্তরের কলুষতা, হিংসা, বিদ্বেষ পরিহার করতে পারি- মহান আল্লাহর দরবারে এ প্রার্থনা করছি।’

 


তিনি আরও বলেন, সিটি কর্পোরেশনে নির্ধারিত স্থানে কুরবানি করে এবং কুরবানির বর্জ্য অপসারণের মাধ্যমে পরিবেশ দূষণ বন্ধে সকলে সচেষ্ট থাকবেন। বর্জ্য অপসারণে সিলেট সিটি কর্পোরেশনের সহযোগিতা নিন। ত্যাগের শিক্ষা আমাদের ব্যক্তি জীবনে প্রতিফলিত হোক- এটাই সকলের কাম্য। মহান আল্লাহ তায়ালা আপনাদের সবার কুরবানি কবুল করুন এই কামনা করি। সবাইকে আবারও পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা ঈদ মোবারক। 

 


এদিকে, রবিবার সকাল ৮টায় সিলেট কেন্দ্রীয় শাহী ঈদগাহ মাঠে পবিত্র ঈদুল আযহার নামাজ আদায় করবেন সিলেট সিটি কর্পোরেশনের মেয়র মো. আনোয়ারুজ্জামান চৌধুরী। 

 

নামাজ শেষে নগরভবনে গিয়ে সিলেট সিটি কর্পোরেশনের বর্জ্য ব্যবস্থাপনা কর্মীদের সাথে ঈদের নাস্তা ও পরিচ্ছন্ন অভিযানের সূচনা করবেন তিনি। এতে আপনি/আপনাদের আন্তরিক উপস্থিত থাকার জন্য বিনীত ভাবে অনুরোধ জানিয়েছেন সিসিক মেয়র মো. আনোয়ারুজ্জান চৌধুরী। 

 

 

সিলেটভিউ২৪ডটকম / ডি.আর