ছোটপর্দার জনপ্রিয় মডেল ও অভিনেত্রী মুমতাহিনা চৌধুরী টয়া। শোবিজে বর্তমানে বেশ কিছুদিন ধরেই অনিয়মিত তিনি। যদিও দ্রুত কাজে ফেরার মাধ্যমে তাকে পর্দায় দেখতে পাওয়া যাবে বলে দর্শক-অনুরাগীদের আশ্বস্ত করেছিলেন তিনি।
 

সম্প্রতি এক সাক্ষাৎকারে টয়া পর্দায় ফেরা প্রসঙ্গে কথা বলেন। সেখানে বড় পর্দায় অভিনয় করলে কোন নায়ককে বেছে নেবেন, সে প্রসঙ্গেও কথা বলেন অভিনেত্রী।


সাক্ষাৎকারে সমালোচিত নায়ক জায়েদ খানের সঙ্গে সিনেমা করবেন কী না, এমন প্রশ্ন করা হয় টয়াকে। জবাবে অভিনেত্রী বলেন, ‘সবাই ওনার ফানি পার্টটাই দেখছে। কিন্তু এই ফানি মানুষটাকে দিয়েই এমন কিছু বের করানো সম্ভব, যা এখনও কেউ আবিস্কার করতে পারে নি। ওনাকে দিয়ে ভালো কিছু করানো যাবে, যদি কোনো ভালো ডিরেক্টর, কোনো ভালো গল্পে ওনার মতো করে কোন চরিত্র বের করে। তার অভিজ্ঞতা আছে, অনেক সিনেমায় কাজ করেছেন। কাজেই ওনার সাথে মিল করে এমন একটি গল্প হলে, বা গল্প ভালো হলে, ভালো কোনো চরিত্রে তার সাথে কেন কাজ করবো না?’
 

প্রসঙ্গত, বিভিন্ন কারণে সমালোচিত জায়েদ খান। কারণ হিসেবে ধরা হয়, ঢালিউডে ক্যারিয়ারের শুরুর দিকে সেভাবে ব্যবসাসফল সিনেমা উপহার দিতে পারেননি এই অভিনেতা। এছাড়াও তার অভিনয় দক্ষতা, সংলাপ উপস্থাপন, শারীরিক ভাষা, নাচ- কমবেশি অনেক বিষয় নিয়েই প্রশ্ন উঠেছে, সৃষ্টি হয়েছে সমালোচনা।
 

সাম্প্রতিক সময়ে দেশে-বিদেশে নানা ধরনের প্রচারণামূলক কাজে দেখা যায় জায়েদ খানকে। কখনও এসব কর্মকাণ্ডের মাঝে তিনি অপ্রাসঙ্গিক মন্তব্য করে বসেন যা নেটমাধ্যমে হাসি-বিদ্রুপের সৃষ্টি করে। ফলে এ নিয়েও অনেক ক্ষেত্রে নেটিজেনদের সমালোচনার তুঙ্গে চলে যান জায়েদ খান। তাই মনে করা হয়, অনেক শোবিজ তারকা জায়েদ খানের সঙ্গে কাজ করতে কিংবা তার ব্যাপারে মন্তব্য করতে আগ্রহী হননা। তবে ভিন্নতা দেখা গেলো অভিনেত্রী টয়ার ক্ষেত্রে।


 


সিলেটভিউ২৪ডটকম/ডেস্ক/এসডি-৫৪৭৬


সূত্র : ঢাকাপোষ্ট