ছাগলকাণ্ডে আলোচিত জাতীয় রাজস্ব বোর্ডের (এনবিআর) কর্মকর্তা মতিউর রহমানকে অর্থ মন্ত্রণালয়ের অভ্যন্তরীণ সম্পদ বিভাগে সংযুক্ত (ওএসডি) করা হয়েছে।
 

রবিবার রাষ্ট্রপতির আদেশক্রমে অর্থ মন্ত্রণালয়ের অভ্যন্তরীণ সম্পদ বিভাগ শুল্ক ১ শাখার উপসচিব মকিমা বেগমের স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে ওএসডি করা হয় বিসিএস (শুল্ক ও আবগারি) ক্যাডারের এই কর্মকর্তাকে।


তিনি এনবিআরের কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট অ্যাপিলেট ট্রাইব্যুনালের প্রেসিডেন্ট ছিলেন।

 

উল্লেখ্য, কোরবানির জন্য ১৫ লাখ টাকায় ছাগল কিনে সামাজিক যোগাযোগমাধ্যমে আলোচনার জন্ম দিয়ে ফেসবুকে ভাইরাল হন মুশফিকুর রহমান ইফাত নামের এক তরুণ। ইফাত জাতীয় রাজস্ব বোর্ডের কর্মকর্তা মতিউর রহমানের দ্বিতীয় স্ত্রী শাম্মী আখতার শিবলীর ছেলে।
 

সংশ্লিষ্ট সূত্রে পাওয়া তথ্য মতে, এনবিআরের সদস্য মতিউর দুটি বিয়ে করেছেন। প্রথম স্ত্রীর নাম লাইলা কানিজ, যিনি বর্তমানে নরসিংদীর রায়পুরা উপজেলা পরিষদের চেয়ারম্যান। তাদের এক ছেলে ও এক মেয়ে রয়েছে। অন্যদিকে দ্বিতীয় স্ত্রীর সন্তান মুশফিকুর রহমান ইফাত। ফেসবুকেও বাবা মতিউর রহমানের সঙ্গে ইফাতের যুগলবন্দি বেশ কয়েকটি ছবি দেখা গেছে।

এদিকে ইফাতের সঙ্গে কোনো সম্পর্কই নেই বলে মতিউর রহমান দাবি করলেও ফেনী-২ আসনের সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারী দেশের একটি গণমাধ্যমকে জানিয়েছেন, ইফাত তার মামাতো বোনের সন্তান। আর মতিউর রহমানই তার বাবা।


 


সিলেটভিউ২৪ডটকম/ডেস্ক/এসডি-৫৪৭৭


সূত্র : ঢাকা টাইমস