বন্যার্তদের মাঝে প্রধানমন্ত্রীর ত্রান উপহার প্রদান করেছেন সিসিক মেয়র মোঃ আনোয়ারুজ্জামান চৌধুরী। 

 


রোববার (২৩ জুন) সিলেট নগরীর ৩৩ নং ওয়ার্ডের ধনকান্দি, পাঁচঘরি, ছড়ারপাড় এলাকায় ত্রাণ সহায়তা প্রদান করেন তিনি।

 

এসময় বন্যা কবলিত বিভিন্ন এলাকা পরিদর্শন করেন তিনি। ৩৩ নং ওয়ার্ডের সংযোগ সড়কটি আগামী বৎসর বন্যার পানিতে যাতে ডুবে না যায় সে লক্ষে সড়কটি সংস্কার করা হবে বলে জানান সিসিক মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী।

 

ত্রাণ বিতরণ কালে তিনি বলেন, নগরীর কেউই ত্রাণ সহায়তা থেকে বাধ পড়বেন না। প্রধানমন্ত্রীর ত্রান উপহার আজ ২৫০ টি পরিবারে ত্রাণ সহায়তা করা করা হয়। আবারও ২৫০টি পরিবারের জন্য ত্রাণ সহায়তা করা হবে। সিটি কর্পোরেশনে পর্যাপ্ত ত্রাণ মজুদ আছে। সিটি কর্পোরেশনের কাউন্সিলর কর্মকর্তাগণ সার্বক্ষনিক কাজ করে যাচ্ছেন। আমরা আশ্রয় কেন্দ্রগুলো এখনো রান্না করা খাবার বিতরণ করে যাচ্ছি। যতদিন বন্যার পানি না কমবে ততো দিন পর্যন্ত আশ্রয় কেন্দ্রগুলোয় খাবার পাঠানো হবে।  

 

তিনি আরও বলেন, বন্যা হওয়ার পর মাননীয় প্রধানমন্ত্রী সিলেটবাসীকে ত্রাণ উপহার পাঠিয়েছেন। তিনি সার্বক্ষণিক বন্যা পরিস্থিতি খোঁজ-খবর রাখছেন। সরকারের পাশাপাশি ত্রাণ সহায়তায় স্থানীয় ধনাঢ্য ও প্রবাসীদের এগিয়ে আসার আহ্বান জানান মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী।

 

এসময় সিলেট সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র মোঃ মখলিছুর রহমান কামরান, ৩৫ নং ওয়ার্ড কাউন্সিলর জাহাঙ্গীর আলম, ৩৪ নং ওয়ার্ড মোঃ জয়নাল আবেদীন, ৩৩ নং ওয়ার্ড দেলওয়ার হোসেন, ৩২ নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ রুহেল আহমদ ও সংরক্ষিত নারী কাউন্সিলর সাজেদা বেগম ও  সিলেট জেলা ছাত্রলীগের সভাপতি নাজমুল ইসলামসহ স্থানীয় ওয়ার্ড আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 

সিলেটভিউ২৪ডটকম / প্রেবি / মাহি