হবিগঞ্জের আজমিরীগঞ্জে প্রায় দুই লাখ মুল্যের ১২ কেজি গাঁজাসহ তিনজনকে আটক করেছে পুলিশ। এসময় গাঁজা পরিবহনে ব্যবহৃত একটি টি ভিএস কোম্পানির ১১০ সিসির মোটরসাইকেল (হবিগঞ্জ -হ-১২-২১২২) জব্দ করা হয়।
 

রবিবার (২৩ জুন) বিকাল ৫ টায় উপজেলার শিবপাশা ইউনিয়নের সবুজগঞ্জ বাজার থেকে তাদের আটক করা হয়।


আটকৃতরা হল- নেত্রকোনা জেলার মদন উপজেলার কুলিয়াহাটী মাজপাড়ার বাসিন্দা মৃত নুরুল ইসলামের পুত্র আব্দুল্লা ওরফে আব্দাল (৩২) কুলিয়াহাটীর  দক্ষিণপাড়ার বাসিন্দা মৃত তনু মিয়ার পুত্র আঙ্গুর মিয়া(২৯) এবং আজমিরীগঞ্জের কাকাইলছেও ইউনিয়নের আনন্দপুরের বাসিন্দা মৃত আলী হায়দারের পুত্র মোটরসাইকেল চালক আমির উদ্দিন (৩০)।
 

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা যায়, আটককৃতরা রবিবার বিকাল সাড়ে চারটার দিকে হবিগঞ্জ থেকে আজমিরীগঞ্জের কাকাইলছেওয়ে যাবার সময় উপজেলার  শিবপাশা ইউনিয়নের সবুজগঞ্জ বাজারে  শিবপাশা পুলিশ ফাঁড়ির পরিদর্শক গোলাম মোস্তফাসহ একদল পুলিশ তাদের থামতে ইশারা করেন৷ কিন্তু তারা পুলিশ দেখে পালানোর চেষ্টা করলে পুলিশ ও স্থানীয় জনতা তাদের আটক করে। এ সময় তাদের সাথে থাকা দুইটি বড় কাপড় বহনের ব্যাগ থেকে ১২ কেজি গাঁজা উদ্ধার করা হয়।
 

শিবপাশা পুলিশ ফাঁড়ির ইনচার্জ পুলিশ পরিদর্শক গোলাম মোস্তফা বলেন, আমরা গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে সবুজ বাজারে তাদের থামতে ইশারা করি। কিন্তু তারা পালানোর চেষ্টা করলে আমরা তাদের আটক করে তাদের কাছে থাকা কাপড় বহনের ব্যাগ থেকে ১২ কেজি গাঁজা উদ্ধার করি।  তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করা হয়েছে।


 


সিলেটভিউ২৪ডটকম/মিলাদ/এসডি-৫৪৯৯