শোবিজ পাড়ায় দেশের বর্তমান সময়ের জনপ্রিয় অভিনেত্রী মেহজাবীন চৌধুরী ও নির্মাতা আদনান আল রাজীবের প্রেম, বিয়ের গুঞ্জন বহুদিন ধরে। যদিও এই দুই তারকার কেউই বিষয়টি নিয়ে কখনো মুখ খুলেননি।

বহুবারই এই প্রশ্নের মুখে উত্তর এড়িয়ে গেছেন কিংবা অস্বীকার করেছেন। বরাবরই নিজেদেরকে বন্ধু বলে পরিচয় দিয়েছেন। তাই বলে ভক্তদের নজর তো আর এড়াতে পারেননি, তাদের মুখও বন্ধ করতে পারেননি।


প্রায়শই দেশে কিংবা দেশের বাইরে একসঙ্গে দেখা মেলে এই জুটির। নিজেদের সম্পর্কে সীলমোহর না দিলেও একে অন্যের প্রশংসায়, ভালোবাসায় পঞ্চমুখ হয়েছেন একাধিকবার।

সম্প্রতি একটি বেসরকারি টেলিভিশনকে দেওয়া সাক্ষাৎকারেও দেখা মিলল সেই চিত্র। যেখানে মেহজাবীনকে নিয়ে খোলামেলা কথা বলেছেন তার ‘প্রেমিক’ রাজীব।

মেহজাবীনকে জীবনের সেরা পার্ট উল্লেখ করে রাজীব বলেন, ‘তাকে আমি যতোটা জানতে থাকি, ততোটাই মনে হয় এর চেয়ে ভালো সাপোর্টিভ কেউ হতে পারতো না। তার চেয়ে ভালো কারো সঙ্গে পরিচয়ও হতে পারতো না। সে আমার জীবনের সেরা একটি অংশ’।

পরিবারের সঙ্গে মেহজাবীনের সঙ্গে সম্পর্ক কেমন, সেটাও জানিয়েছেন এই নির্মাতা। তিনি বলেন, ‘সবাই তাকে খুব পছন্দ করে। সে খুব দারুণ একজন অভিনয়শিল্পী। কারো আগে পেছনে নেই। খুবই স্ট্রেইট ফরোয়ার্ড।’

মেহজাবীনকে জীবনসঙ্গী হিসেবে পেলে নিজের প্রতিক্রিয়া কেমন থাকবে সেটাও জানান রাজীব। বলেন, ‘সে আমার জীবনে এলে আরতো কিছু বলারই নেই। এটা দারুণ কিছু হবে। যদি না আসে, তাহলে মনে হবে- আসলেও তো পারতো!’

এর আগে গেল বছরে মেহজাবীন-রাজীব জুটিকে একসঙ্গে কক্সবাজারে ঘুরতে দেখা গেছে। সে সময় একজন অন্যজনের ব্যক্তিগত ফটোগ্রাফারের দায়িত্বও পালন করেছেন। সেসব নিয়ে কম আলোচনা হয়নি।


সিলেটভিউ২৪ডটকম/ডেস্ক/এসডি-৫৫০২


সূত্র : ঢাকাপোষ্ট