মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান, মহিলা ভাইস চেয়ারম্যানের দায়িত্ব গ্রহণ করেছেন। সোমবার সকাল সাড়ে ১০টায় উপজেলা প্রশাসনের আয়োজনে নতুন পরিষদের দায়িত্ব গ্রহণ শেষে দুপুরে উপজেলা পরিষদের হলরুমে প্রথম সভা হয়।

 


উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) জয়নাল আবেদীন নবনির্বাচিতদের বরণ করে নেন। দায়িত্ব গ্রহনের পূর্বে নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানরা উপজেলা পরিষদ চত্বরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরালে পুস্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা জানান।

 

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কৃষিমন্ত্রী উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ। উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) জয়নাল আবেদীন নবনির্বাচিতদের বরণ করে নেন। নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান মো. ইমতিয়াজ আহমেদ (বুলবুল), ভাইস চেয়ারম্যান হাফেজ মো: আব্দুল ওহাব ও মহিলা ভাইস চেয়ারম্যান বিলকিস বেগম পরিষদে এসে পৌঁছালে তাদেরকে ফুল দিয়ে বরণ করেন উপজেলা নির্বাহী অফিসারসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও জনপ্রতিনিধিবৃন্দ। এছাড়াও উপজেলা চেয়ারম্যানকে আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগসহ দলীয় নেতাকর্মীরা ফুল দিয়ে বরণ করে।

 

পরে উপজেলা চেয়ারম্যান মো. ইমতিয়াজ আহমেদ (বুলবুল) এর সভাপতিত্বে ও উপজেলা নির্বাহী অফিসার জয়নাল আবেদীনের পরিচালনায় প্রথম মাসিক সমন্বয় সভা ও আইন শৃংখলা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কৃষিমন্ত্রী ও মৌলভীবাজার-৪ আসনের সংসদ সদস্য উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ। 

 

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হাফেজ মো: আব্দুল ওহাব, মহিলা ভাইস চেয়ারম্যান বিলকিস বেগম, পৌরসভার মেয়র মো: জুয়েল আহমেদ, উপজেলা আওয়ামীলীগের সভাপতি আছলম ইকবাল মিলন, এম, মোসাদ্দেক আহমেদ মানিক, অফিসার ইনচার্জ (ওসি) মো. সাইফুল আলমসহ ইউপি চেয়ারম্যানবৃন্দসহ বিভিন্ন দপ্তরের কর্মূকর্তাবৃন্দ।

 

৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের ৩য় ধাপে গত ২৯ মে উপজেলা পরিষদ নির্বাচন হয়। এরপর ১৫ জুন সিলেট বিভাগীয় কমিশনারের কার্যালয়ে নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যানের শপথ গ্রহণ অনুষ্ঠান হয়। স্ব-স্ব পদে দায়িত্বভার গ্রহণ করে নতুন পরিষদের প্রথম সভা অনুষ্ঠিত হয়।

 

সিলেটভিউ২৪ডটকম / জয়নাল / মাহি