বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল অস্ট্রেলিয়া শাখার উদ্যোগে ঈদ পুনর্মিলনী ও পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে।
 

রবিবার (২৩ জুন) বিকাল সাড়ে ৫টায় সিডনির লাকেম্বা লাইব্রেরি হলে নব গঠিত জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল, অস্ট্রেলিয়া শাখার আহবায়ক মশিউর রহমান তুহিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জাহিদুর রহমানের এর সঞ্চালনায় নব গঠিত কমিটির নেতৃবৃন্দকে নিয়ে ঈদ পুনর্মিলনী ও পরিচিতি সভা অনুষ্ঠিত হয়৷
 


সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন- বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল কেন্দ্রীয় কমিটির সম্মানিত সভাপতি এস এম জিলানী।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, বিএনপির প্রধান সাফল্য দেশ বিদেশে আওয়ামী লীগকে উলংগ করে দেওয়। সাময়িক ভাবে দেখলে হয়তো মনে হবে আমরা সফল হতে পারি নাই কিন্তু বাস্তবতা ভিন্ন।
 

প্রধান বক্তা হিসাবে বক্তব্য রাখেন- স্বেচ্ছাসেবক দল কেন্দ্রীয় কমিটির সিনিয়র সহ- সভাপতি ইয়াসিন আলী।

তিনি তার বক্তব্যে বলেন, আমাদের মা ও নেত্রী আজকে গুরুতর অসুস্থ কিন্তু ফ্যাসিস্ট আওয়ামী সরকার তার সঠিক চিকিৎসা পর্যন্ত করতে দিচ্ছে না। এই জন্য দেশ ও বিদেশে আমাদের জনমত গড়ে তুলতে হবে।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন- জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের সাংগঠনিক সম্পাদক নাজমুল হাসান, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক (সহ- সম্পাদক পদ মর্যাদা) অমি ফেরদৌস।
 

উক্ত অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি হিসাবে বক্তব্য রাখেন বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপির) নির্বাহী কমিটির আন্তর্জাতিক সম্পাদক  মোঃ রাশেদুল হাসান।

তিনি তার বক্তব্য নব গঠিত কমিটির সাফল্য কামনা করেন এবং কেন্দ্রীয় নেতৃবিন্দকে অনুরোধ করেন ভবিষ্যতে পূর্নাঙ্গ কমিটি করে অস্ট্রেলিয়াতে স্বেচ্ছাসেবক দলকে একটি শক্তিশালী সংগঠন হিসাবে দাঁড় করানোর জন্য এবং তিনি বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সুস্থতার জন্য সবাই কে দোয়া করার জন্য অনুরোধ করেন।
 

উক্ত অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপির) অস্ট্রেলিয়া শাখার সাধারণ সম্পাদক হায়দার আলী, বিএনপি নেতা আশরাফুল আলম, ইয়াসির আরাফাত সবুজ, খাদিজা জামান রূপম, জাহাঙ্গীর হোসেন, স্বেচ্ছাসেবক দলের যুগ্ন আহবায়ক খাজা দাউদ হোসেন, আহসান হাবিব, মুস্তাফিজ লাভু, মোতাহের হোসেন, মশিউল আজম বাপ্পী, মুরাদ হোসেন, মোবারক হোসেন, আব্দুর রহিম, মিঠু বেপারী সহ আরও অন্যান্য নেতৃবৃন্দ।
 

অনুষ্ঠান শেষে নব গঠিত কমিটির নেতাদেরকে ফুলের তোরা দিয়ে বরণ করে নেওয়া হয়।


 

সিলেটভিউ২৪ডটকম/জুমান/এসডি-৫৫১০