প্রকাশিত: ২৪ সেপ্টেম্বর, ২০২১ ১৮:৩৮ (মঙ্গলবার)
জকিগঞ্জে মর্ডান মেডিকেল সার্ভিসের ফ্রি চিকিৎসা সেবা প্রদান

জকিগঞ্জে মর্ডান মেডিকেল সার্ভিসের উদ্যোগে ফ্রি চিকিৎসা সেবা ও খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার বিকেলে গঙ্গাজলের একটি কমিউনিটি সেন্টারের খাদ্য সামগ্রী বিতরণ ও ফ্রি চিকিৎসা সেবা দেয়া হয়।

এ উপলক্ষে এক অনুষ্ঠানে মর্ডান মেডিকেল সার্ভিসের পরিচালক হাসান আহমদ এর সভাপতিত্বে ও আহমেদ মুমিনের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন- দৈনিক শ্যামল সিলেটের সম্পাদক মন্ডলীর সভাপতি এডভোকেট সামুসজ্জামান জামান।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন- জকিগঞ্জ গার্লস স্কুলের সভাপতি রাজনীতিবিদ ফারুক আহমদ।

বক্তব্য রাখেন- প্রভাষক আজমল হোসেন রায়হান, রাজনীতিবিদ সারোয়ার হোসেন রাজা, বিলাল আহমদ, দুলাল আহমদ, খালেদুর রশিদ জলক, আব্দুল খালিক মিন্টন, বদরুল আজাদ রানা, রুমেল আহমদ, পিন্টু আহমদ, সাদিক আহমদ, এনামুল হক, সুমন আহমদ, তানভীর খাঁন, মিনহাজ আহমদ, মিজান উদ্দিন, বদরুল আলম প্রমূখ।

প্রধান অতিথির বক্তব্যে এডভোকেট সামুসজ্জামান জামান বলেন, অসহায় মানুষের জন্য চিকিৎসা সেবা প্রদান ও খাদ্য সামগ্রী বিতরণ নিঃসন্দেহে মহৎ কাজ। মানুষ মানুষের জন্য এই প্রতিপাদ্যকে লালন করে সমাজের সকল বিত্তবান মানুষ অসহায় মানুষের মুখে হাসি ফুটাতে এগিয়ে আসতে হবে। সমাজের বিত্তবান মানুষের সহযোগিতায় পিছিয়ে পড়া লোকজন এক সময় এগিয়ে যাবে।

তিনি বলেন, মর্ডান মেডিকেল সার্ভিস অসহায় মানুষের চিকিৎসা সেবা নিশ্চিতে কাজ করে যাচ্ছে। তাদের মত অন্যরাও অসহায় মানুষের কল্যাণে কাজ করলে অচিরেই এলাকা এগিয়ে যাবে।

বিশেষ অতিথির বক্তব্যে রাজনীতিবিদ ফারুক আহমদ বলেন, অসহায় মানুষের কল্যাণে কাজ করলে দুনিয়া ও আখেরাতে এর বদলা পাওয়া যায়। এই মহমারি কবলে পড়ে অনেক মানুষ অভাব অনটনে পড়েছেন। সমাজের বিত্তবানরা তাদের প্রতি সুনজর রাখতে হবে।

সাধারণ মানুষ যেন চিকিৎসার অভাবে না মরে সেদিকে লক্ষ্য রেখে মর্ডান মেডিকেলের মত বিত্তশালীরা গুরুত্বপূর্ণ ভূমিকা পালনের আহবান জানান।

 

সিলেটভিউ২৪ডটকম/এএইচটি/এসডি-৩৩