প্রকাশিত: ২৭ অক্টোবর, ২০২১ ১৩:৩২ (শনিবার)
পূর্ব গৌরিপুর ইউনিয়নে চশমা মার্কা নিয়ে মাঠে হৃদয়

সিলেটের বালাগঞ্জ উপজেলার আসন্ন ইউনিয়ন পরিষদের নির্বাচনে ৬নং পুর্ব গৌরিপুর ইউনিয়নের চেয়ারম্যান পদে নির্বাচন করছেন দৈনিক ভোরের সিলেটের সম্পাদক তামিমুল করিম হৃদয়। আজ বুধবার প্রতীক বরাদ্দে তিনি চশমা মার্কা পেয়ে পুরোদমে প্রচারণায় নেমেছেন। তার নির্বাচন ঘিরে উৎসবমুখর হয়ে উঠেছে তার নিজ গ্রামসহ পুরো এলাকা।

সুনামধন্য পরিবারে জন্মগ্রহণ করা তামিমুল করিম হৃদয় হাড়িয়ারগাঁও গ্রামের সর্বজন শ্রদ্ধেয় ব্যক্তি মরহুম ইলিম উল্লাহর নাতি ও সমাজ সংগঠক আব্দুল হান্নানের একমাত্র পুত্র।

জানা গেছে, তামিমুল করিম হৃদয় রয়েছেন ভোটারদের পছন্দের তালিকায়। তরুণ, সৎ ও পরোপকারী হিসাবে নবীন-প্রবীণ সবার কাছে জনপ্রিয় হয়ে উঠেছেন তিনি। দলমত নির্বিশেষে সবাই ঐক্যবদ্ধভাবে কাজ করছেন চশমা মার্কার জন্য।

ভোটাররা বলেন, আধুনিক যুগে তারুণ্যের নেতৃত্বের বিকল্প নাই। শিক্ষিত,বিচক্ষণ সমাজসেবক হিসাবে তামিমুল করিম হৃদয়ের উপর সবার আস্থা রয়েছে।

স্থানীয়রা জানান, সততা ও পরোপকারে তামিমুল করিম হৃদয় পরিক্ষিত ব্যক্তি। তিনি নির্বাচিত হলে মডেল একটি ইউনিয়ন গড়ে তুলবেন বলে আমরা আশাবাদী।

ইউনিয়নের ভোটার, কবি ও সাংবাদিক হেলাল নির্ঝর বলেন, তামিমুল করিম হৃদয়ের দক্ষ নেতৃত্বে কোন সন্দেহ নাই। তিনি ৎএলাকায় শিক্ষা,সংস্কৃতি খেলাধুলা সহ মানুষের উপকারে সব সময় পাশে দাঁড়িয়েছেন। শিক্ষিত সজ্জন সুদুরপ্রসারি সুচিন্তার অধিকারি তামিমুল করিম হৃদয় নির্বাচিত হলে এলাকায় শান্তিশৃঙ্খলা বিরাজ করবে এবং মামলার সংখ্যা কমে যাবে বলে আশাবাদী।

হৃদয়ের নির্বাচনী প্রচারণায় যোগ দিতে দেশে পৌঁছেছেন তার পিতা আব্দুল হান্নান, চাচা আব্দুল হামিদসহ নিজ গ্রাম, গোষ্ঠী ও এলাকার স্বজনরা।

সিলেটভিউ২৪ডটকম/ফরিদ/আরআই-কে