প্রকাশিত: ০৬ ডিসেম্বর, ২০২১ ১৩:২০ (মঙ্গলবার)
দেশসেরা ভলান্টিয়ার নির্বাচিত হলেন সিলেটের আদিল ও খালেদ

আন্তর্জাতিক স্বেচ্ছাসেবক দিবস-২০২১ উপলক্ষ্যে রবিবার (৫ ডিসেম্বর) ঢাকার মিরপুরে অবস্থিত ফায়ার সার্ভিস ট্রেনিং কমপ্লেক্সে দিনব্যাপী বিভিন্ন অনুষ্ঠানের আয়োজন করে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তর। এ-উপলক্ষ্যে আয়োজিত অনুষ্ঠানের মধ্যে ছিল শোভাযাত্রা, র‌্যাফেল ড্র, আলোচনা সভা, নির্বাচিত স্বেচ্ছাসেবকদের সম্মাননা প্রদান ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন অধিদপ্তরের মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মোঃ সাজ্জাদ হোসাইন।

প্রশিক্ষণ, পরিকল্পনা ও উন্নয়ন)-এর অতিরিক্ত দায়িত্বে থাকা লেফট্যান্টে কর্ণেল জিল্লুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ফায়ার সার্ভিস কল্যাণ ট্রাস্টের ব্যবস্থাপনা পরিচালক লেফট্যান্টে কর্ণেল (অবঃ) সিদ্দিক মোঃ জুলফিকার রহমান, অধিদপ্তরের উপপরিচালকগণ, ট্রেনিং কমপ্লেক্সের অধ্যক্ষসহ বিভিন্ন পদমর্যাদার কর্মকর্তা-কর্মচারীগণ।

আলোচনা অনুষ্ঠানের একপর্যায়ে ফায়ার সার্ভিসের অপারেশনাল কাজে গুরুত্বপূর্ণ অবদান রাখায় সারা দেশ থেকে নির্বাচিত ১৫ জন ভলান্টিয়ারের নাম ঘোষণা করা হয়। সেরা ১৫ জন ভলান্টিয়ারের মধ্যে জায়গা করে নেন সিলেটের আব্দুল্লাহ মোঃ আদিল ও খালেদ আহমদ। এ সময় শ্রেষ্ট ভলান্টিয়ারদের হাতে সনদপত্র তুলে দেন এবং উত্তরীয় পরিয়ে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি।

প্রধান অতিথির বক্তব্যে ব্রিগেডিয়ার জেনারেল সাজ্জাদ হোসাইন সকল স্বেচ্ছাসেবককে তাদের অনন্য অবদানের জন্য আন্তরিক ধন্যবাদ ও শুভেচ্ছা জ্ঞাপন করেন। তিনি ভবিষ্যতে এ ধরনের আয়োজন আরো বর্ণিল ও জাঁকজমকপূর্ণভাবে আয়োজন করা হবে বলে আশ্বাস দেন।

সিলেটভিউ২৪ডটকম/পিটি-২১