প্রকাশিত: ২৮ সেপ্টেম্বর, ২০২২ ১৪:৪৯ (বুধবার)
মালদ্বীপে উষ্ণতা ছড়াচ্ছেন সানি লিওন

বর্তমানে সেলেব্রিটিদের কাছে মালদ্বীপ খুবই জনপ্রিয়। বছরের নানা সময়ই মালদ্বীপের নীল জলে গা ভাসাতে হাজির হন তারকারা। সদ্য মালদ্বীপে ছুটি কাটাতে দেখা গেল অভিনেত্রী সানি লিওনকে। 

সোমবার (৩১ জানুয়ারি) মালদ্বীপ থেকেই প্রজাপতি শেপের প্রিন্টেড বিকিনিতে নিজের ছবি শেয়ার করেছেন সানি। আর সেই ছবি যেন সপ্তাহের প্রথম দিনের উত্তাপ আরও খানিকটা বাড়িয়ে দিয়েছে। মালদ্বীপে জেট স্কিইং করতে ব্যস্ত অভিনেত্রী। তারই একঝলক তিনি শেয়ার করেছেন তার সোশ্যাল মিডিয়ায়। ছবিতে সানিকে দেখা গিয়েছে হল্টার-নেক এই বিকিনি টপেই।

 

 

ফুল-প্রজাপতি আঁকা টপের সঙ্গে হাই ওয়েস্ট বিকিনি পরেছেন সানি। অর্ধেক চুলে ক্লাচ লাগিয়ে করেছেন হেয়ারস্টাইল। সেই সঙ্গে চোখে আছে কালো সানগ্লাস আর গোলাপি লিপস্টিক। এই ছিল সানির মেকআপ। মালদ্বীপের নীল জলের সঙ্গে সানির এই মেকআপ আর বিকিনি যেন মিলেমিশে একাকার। ছবি দেখেই বোঝা যাচ্ছে সেখানে দারুণ সময় কাটাচ্ছেন তিনি।

সমুদ্রের সাদা বালি আর মনোরম আবহাওয়ার সঙ্গে মালদ্বীপে নানা অ্যাডভেঞ্চার স্পোর্টসেরও কিন্তু সুযোগ রয়েছে। একান্তে নিজের সঙ্গে সমুদ্রে সময় কাটানো ছাড়াও অনেকে কিন্তু অংশ নেন সেই সব খেলায়। সানিও তার ব্যতিক্রম নন।

তবে বিকিনি ছাড়াও সুইম স্যুটে বেশ কিছু ছবি শেয়ার করেছেন সানি। সানির এই বিকিনিটি ডিজাইন করেছেন বিখ্যাত ভারতীয় ডিজাইনার জুবিনভ চন্দ। জুবিনভ বেশিরভাগ ক্ষেত্রে তার ডিজাইন করা পোশাকে বিশ্বের লোকগাথা, রূপকথার গল্প ফুটিয়ে তোলেন। তবে এই বিকিনিটির দাম মাত্র ভারতীয় ৮ হাজার ৫৬০ টাকা। ডিজাইনারের ওয়েবসাইটে গেলেই দেখতে পাবেন আপনি। চাইলে কিনতেও পারেন। সানির মালদ্বীপ লুকের স্টাইলিং করেছেন হিতেন্দ্র কাপোপারা।

 

 

সিলেটভিউ২৪ডটকম/ নাজাত-০২