প্রকাশিত: ২৪ নভেম্বর, ২০২২ ২০:১৩ (রবিবার)
মেট্রোপলিটন ইউনিভার্সিটিতে টেক ফেস্টের উদ্বোধন

মেট্রোপলিটন ইউনিভার্সিটিতে দুইদিনব্যাপী টেক ফেস্ট-২০২২ এর উদ্বোধন হয়েছে। আজ বৃহস্পতিবার সকালে ফেস্টের উদ্বোধন করা হয়। বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং (সিএসই) বিভাগের উদ্যোগে সিএসই সোসাইটি এই টেক ফেস্টের আয়োজন করেছে।

টেক ফেস্টের উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য অধ্যাপক শিব প্রসাদ সেন। তাঁর সঙ্গে ছিলেন বিজ্ঞান ও প্রযুক্তি অনুষদের ডিন অধ্যাপক ড. নজরুল হক চৌধুরী, ছাত্রকল্যাণ উপদেষ্টা অধ্যাপক চৌধুরী মোহাম্মদ মোকাম্মেল ওয়াহিদ, সিএসই বিভাগের প্রধান ও সিএসই সোসাইটির সভাপতি সহযোগী অধ্যাপক মোহাম্মদ মাহফুজুল হাসান, রেজিস্ট্রার তারেক ইসলাম প্রমুখ।

এ সময় সিএসই বিভাগের অন্যান্য শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সিএসই সোসাইটির সাধারণ সম্পাদক বিপ্লব দেব শুভ, মেট্রোপলিটন ইউনিভার্সিটির প্রাক্তন ছাত্র ও অ্যামাজনের লন্ডন অফিসের সফটওয়্যার ইঞ্জিনিয়ারি ইমরুল চৌধুরী, অ্যাগোডার থাইল্যান্ড অফিসের সফটওয়্যার ইঞ্জিনিয়ার মাজহারুল ইসলাম ও ফয়সাল আহমেদ শুভ।

দুইদিনব্যাপী টেক ফেস্টের উদ্বোধনী দিনের শুরুটা হয় প্রোগ্রামিং কনটেস্ট দিয়ে। এই কনটেস্টে বিভিন্ন বিভাগের প্রায় আড়াই শত শিক্ষার্থী অংশগ্রহণ করেন। টেক ফেস্টে পৃষ্ঠপোষক  হিসেবে রয়েছে টেকনেক্সট লিমিটেড, ইনভার্স এআই, অথল্যাব, কনসোল আইটি, আনোয়ারা ফাউন্ডেশন, স্ন্যাকস লেন ও ফিফোটেক।

সিলেটভিউ২৪ডটকম/আরআই-কে