প্রকাশিত: ২৬ নভেম্বর, ২০২২ ১৫:২৩ (মঙ্গলবার)
আসাদ উদ্দিনের সাথে যুক্তরাজ্য আওয়ামী লীগের মতবিনিময়

সিলেট মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি ও সাবেক সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদের সাথে যুক্তরাজ্য আওয়ামী লীগের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

 

যুক্তরাজ্য সময় বৃহস্পতিবার (২৪ নভেম্বর) সন্ধ্যায় লন্ডনের মাইক্রো বিজনেস সেন্টারে আয়োজিত এ মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন যুক্তরাজ্য আওয়ামী লীগের  সভাপতি, মুক্তিযুদ্ধের সংগঠক ও বর্ষীয়ান রাজনীতিবিদ সুলতান মাহমুদ শরীফ এবং পরিচালনা করেন যুক্তরাজ্য আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ সাজিদুর রহমান ফারুক।

 

সভায় বক্তারা সিসিকের বর্তমান বিএনপি ঘরনার মেয়র আরিফুল হকের চরম দূর্নীতি, দখলদারি ও স্বেচ্ছাচারিতার বিরুদ্ধে তৃণমূল থেকে তিলে তিলে গড়ে উঠা ক্লিন ইমেজের রাজনীতিবিদ আসাদ উদ্দিন আহমদকে সিলেটের আগামীর মেয়র হিসেবে দেখতে চান।

 

যুক্তরাজ্য আওয়ামী লীগের সভাপতি সুলতান মাহমুদ শরীফ আসাদ উদ্দিন আহমদের বিগত দিনের রাজনীতির ভূয়সী প্রশংসা করে বলেন, সিলেটের মেয়র হিসেবে মনোনয়ন পেতে তিনি নেত্রীর কাছে আসাদ উদ্দিন আহমদের জন্য সুপারিশ করতে প্রস্তুত আছেন।

 

যুক্তরাজ্য আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ সাজিদুর রহমান ফারুক বলেন, আসাদ উদ্দিন আহমদ আর আমি সহপাঠী ছিলাম। কাছ থেকেই তার রাজনৈতিক প্রজ্ঞা দেখার সুযোগ হয়েছে। ছাত্রলীগ থেকে ধাপে ধাপে তিনি আজকের এই অবস্থানে এসেছেন, নেত্রীর আস্থাভাজন হয়েছেন। আসাদ উদ্দিনের নেতৃত্বে সিলেটে খন্দকার মুসতাকের মঞ্চ ভাংচুর করা হয়েছিল। তিনি আওয়ামী লীগের দুর্দিনের কর্মী।

 

এসময় আসাদ উদ্দিন আহমদ বলেন, নেত্রী এবং দল চাইলে আমি আগামী সিসিক নির্বাচনে লড়তে প্রস্তুত আছি। আর সে লক্ষ্য নিয়েই সিসিকের নতুন এলাকাসহ সর্বত্র জনসংযোগ চালিয়ে যাচ্ছি।

 

তিনি বলেন, সবকিছুর পরে নেত্রীর সিদ্ধান্ত চুড়ান্ত। আপনারা আমার সাথে আছেন এতে আমি আপনাদের সকলের কাছে কৃতজ্ঞ।

 

অনুষ্ঠানে যুক্তরাজ্য আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক নঈম উদ্দিন রিয়াজ, মারুফ আহমদ চৌধুরী, সাংগঠনিক সম্পাদক আব্দুল আহাদ চৌধুরী, লন্ডন আওয়ামী লীগের সভাপতি নুরুল হক লালা মিয়া, সাধারণ সম্পাদক মুজাহিদ আলী, যুক্তরাজ্য যুবলীগের সাধারণ সম্পাদক সেলিম আহমদ খান, যুগ্ম সম্পাদক জামাল আহমদ খান, যুক্তরাজ্য স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সায়াদ আহমদ সাদ, যুক্তরাজ্য ছাত্রলীগের সভাপতি তামিম আহমদসহ বিভিন্ন পর্যায়ের সিনিয়র নেতৃবৃন্দ, লন্ডন মহানগর আওয়ামী লীগের নেতৃবৃন্দ ও অন্যান্য সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

 


সিলেটভিউ২৪ডটকম/প্রেবি/এসডি-০৬