প্রকাশিত: ০৩ ডিসেম্বর, ২০২২ ১৯:৫৮ (মঙ্গলবার)
কেন্দ্রীয় ছাত্রলীগের সহ সম্পাদক হলেন দিরাইয়ের প্রমথ

বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় সহ সম্পাদক হিসেবে মনোনীত হয়েছেন সিলেটের ছাত্রলীগ নেতা প্রমথ তালুকদার।

 

কেন্দ্রীয়  ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত চিঠিতে তাকে সহ সম্পাদকপদে মনোনীত করা হয়।

 

চিঠিতে বলা হয়, ‘জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ ধারণ করে উন্নত ও সমৃদ্ধশালী বাংলাদেশ বিনির্মাণের স্বপ্নদ্রষ্টা দেশরত্ন শেখ হাসিনার রুপকল্প ২০৪১ ও চতুর্থ শিল্প বিপ্লব বাস্তবায়নে আপনার সপ্রতিভ পদচারণা প্রশংসনীয়। আপনাকে বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সহ সম্পাদক পদে মনোনীত করা হলো।

 

প্রমথ তালুকদারের গ্রামের বাড়ি সুনামগঞ্জের দিরাই উপজেলার জগদল ইউনিয়নের আটপুরিয়া। বর্তমানে তিনি সিলেট শহরের মেজরটিলায় বসবাস করেন। তিনি বর্তমানে সিলেট ল’ কলেজে অধ্যয়নরত আছেন।

 

প্রমথ  দীর্ঘদিন সিলেট জেলা ছাত্রলীগের রাজনীতির সাথে যুক্ত রয়েছেন। তিনি সিলেট মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সিলেট সিটি কর্পোরেশনের কাউন্সিলর আজাদুর রহমান আজাদের অনুসারী।

 

প্রমথ তালুকদার কেন্দ্রীয় ছাত্রলীগের সহ সম্পাদক মনোনীত হওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, সিলেট মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সিসিক কাউন্সিলর আজাদুর রহমান আজাদ এবং বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি আল-নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্যের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। একই সাথে মহান এই দায়িত্ব পালনে সকলের সহযেগীতা  কামনা করেন ক্লিন ইমেজের ছাত্রনেতা হিসেবে পরিচিত সুনামগঞ্জের সন্তান প্রমথ।

 


সিলেটভিউ২৪ডটকম/প্রেবি/এসডি-২২