প্রকাশিত: ০৩ মার্চ, ২০২৩ ১৭:৪০ (বুধবার)
আজিজের অনুপ্রেরণায় বই লিখবেন পূজা চেরি

প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া তথা আব্দুল আজিজের সঙ্গে দূরত্ব ঘুচেছে চিত্রনায়িকা পূজা চেরির। এখন অনেকটাই মধুর সম্পর্ক বিরাজ করছে এই নায়িকা ও প্রযোজকের মধ্যে। কিছুদিন আগে এই প্রযোজকের বইয়ের প্রচারণায় একুশে বইমেলায় দেখা গিয়েছিল নায়িকাকে। সেখানেই জানালেন, আজিজের অনুপ্রেরণায় বই লিখতে চান তিনি।
 

নিজের লেখা বই প্রকাশের ইচ্ছার কথা জানিয়ে পূজা বলেন, যখন আমি পুচকি (ছোট) ছিলাম, একেবারে পুচকি ছিলাম; যখন কোনো কিছুই বুঝতাম না, কিন্তু কবিতা ভালো লিখতাম। আমার মাকে আমি পড়ে শুনিয়েছি।

ছোটবেলার সেই অভ্যাসটা এখন আর নেই। নতুন করে লেখার ইচ্ছা জাগার পেছনে হাত রয়েছে জাজ কর্ণধার আব্দুল আজিজের। তার কথায়, ‘এখন অবশ্য লেখা হয় না। কবিতা খুব ভালো লিখতাম। আমি আসলে এখন আব্দুল আজিজকে অনুপ্রেরণা ভাবি, তিনি বই লিখেছেন। আমিও ভাবছিলাম, আমিও কি তাহলে বই লেখা শুরু করব? কবিতা লেখা শুরু করব? তো এখন দেখা যাক।’
 

এবারের অমর একুশে বইমেলায় প্রকাশিত হয়েছে আব্দুল আজিজের কবিতার বই ‘প্রিয়তমা, তোমাকে বলছি’। বইয়ের প্রচারে দুই নায়িকা ফারিন খান ও প্রেমা ইসলামকে সঙ্গে নিয়ে মেলায় গিয়েছিলেন তিনি। এরপর পূজা চেরিকে একই স্টলে বইয়ের প্রচারে দেখা গিয়েছিল। অবশ্য সেদিন আব্দুল আজিজকে দেখা যায়নি।
 

উল্লেখ্য, শিশুশিল্পী হিসেবে ক্যারিয়ার শুরু করলেও জাজের হাত ধরেই ‘চিত্রনায়িকা’ হিসেবে যাত্রা শুরু করেন পূজা চেরি। মাত্র ১৪ বছর বয়সে ‘পোড়ামন ২’-এর নায়িকা হন তিনি। রায়হান রাফীর পরিচালনায় এতে তার বিপরীতে নায়ক ছিলেন সিয়াম আহমেদ।
 


সিলেটভিউ২৪ডটকম/ডেস্ক/এসডি-০৬