প্রকাশিত: ০৩ মার্চ, ২০২৩ ১৯:৫২ (সোমবার)
রংপুর বিভাগীয় সমিতি সিলেটের পুনর্মিলনী অনুষ্ঠিত

সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী বলেছেন, রংপুর বিভাগীয় সমিতির সদস্যরা স্ব স্ব অবস্থান থেকে প্রতিষ্ঠিত। তারা দেশের উন্নয়নের সরকারি ও বেসরকারি প্রতিষ্ঠানে কাজ করে রংপুর তথা দেশের সুনাম কুড়াচ্ছেন। আজকে এখানে সিলেটে বসবাসরত রংপুর বিভাগীয় সমিতির সদস্যদের মিলনমেলায় পরিণত হয়েছে।
 

তিনি বলেন, সন্তানদের পরিচর্যা করতে বর্তমান বিশ্বায়নের প্রযুক্তির যোগে আমাদের অনেক এডভান্স হতে হবে। প্রযুক্তির সাথে আমাদের তালমিলিয়ে চলতে হবে। কিন্তু তার পাশাপাশি মা-বাবা হিসেবে আমাদের দায়িত্ব রয়েছে সন্তানদের গাইড করা। তাদেরকে যদি আমরা স্কলারশিপের ব্যবস্থা করে দিতে পারি সেটাই হবে আমাদের সন্তানদের উৎসাহিত করা। আমাদের ভবিষ্যত প্রজন্ম যেন সুস্থভাবে লেখাপড়া, বসবাস করতে পারে এবং বিপদগামী পথ থেকে কিভাবে বাঁচিয়ে রাখা যায় সে বিষয়ে আমাদের লক্ষ রাখতে হবে। পাশাপাশি আমি ব্যক্তিগত ও নগরবাসীর পক্ষ থেকে রংপুর বিভাগীয় সমিতি সিলেটের সকল সদস্যকে অভিনন্দন জানাচ্ছি।
 

তিনি শুক্রবার (৩ মার্চ) সিলেটের দক্ষিণ সুরমার রিজেন্ট পার্কে রংপুর বিভাগীয় সমিতি সিলেটের পুনর্মিলনী ও বনভোজন উপলক্ষে ক্রীড়া প্রতিযোগিতা এবং পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।
 

রংপুর বিভাগীয় সমিতি সিলেটের সভাপতি এবং সিকৃবির এনিম্যাল ও বায়োমেডিকেল সায়েন্স অনুষদের প্রফেসর ড. এটিএম মাহবুব-ই-ইলাহীর সভাপতিত্বে ও নির্বাহী সদস্য মোমিনুল ইসলামের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন- রংপুর বিভাগীয় সমিতি সিলেটের উপদেষ্টা শাবিপ্রবির কোষাধ্যক্ষ প্রফেসর ড. মো. আনোয়ারুল ইসলাম, মাউন্ট এডোরা হসপিটাল এর এম ডি প্রফেসর ড. কে এম আক্তারুজ্জামান।
 

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন- রংপুর বিভাগীয় সমিতি সিলেটের সহ সভাপতি ও সিকৃবির মৎস্যবিজ্ঞান অনুষদের প্রফেসর ড. মির্নল চন্দ্র রায়, সহ সভাপতি ও শাবিপ্রবির নৃবিজ্ঞান বিভাগের প্রফেসর ড. মো. মোখলেছুর রহমান, সাধারণ সম্পাদক ও শাবিপ্রবির উপ-রেজিস্ট্রার (প্রশাসন) মো. ইউনুস আলী, সহ সাধারণ সম্পাদক ও শাহজালাল মেডিকেল সার্ভিসেস এর রেডিওলজি ও এন্ড ইমেজিং ডিপার্টমেন্টের ইনচার্জ মো. নজরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক ও সিকৃবির ডিন কার্যালয়ের বায়োটেকনোলজি ও জেনেটিক ইঞ্জিনিয়ার অনুষদের সহকারি রেজিস্ট্রার মো. সাইফুল ইসলাম, অর্থ ও দপ্তর সম্পাদক মো. নজরুল ইসলাম, প্রচার ও প্রকাশনা সম্পাদক শাবিপ্রবির প্রশাসনিক কর্মকর্তা মো. রবিউল ইসলাম (জুয়েল), সমাজকল্যাণ সম্পাদক মো. রবিউল ইসলাম, শিক্ষা, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মো. জান্নাতুল ইসলাম (বেলাল), স্বাস্থ্য ও চিকিৎসা সম্পাদক মো. শফিকুল ইসলাম, নির্বাহী সদস্য প্রফেসর ড. মো. ফুয়াদ মন্ডল, মো. শাহারুল ইসলাম, সিনিয়র ফটো সাংবাদিক মো. মামুন হাসান প্রমুখ।
 


সিলেটভিউ২৪ডটকম/প্রেবি/এসডি-১৬