প্রকাশিত: ০৬ মার্চ, ২০২৩ ২২:০৫ (শুক্রবার)
‘আমার ব্র্যাক জীবন’ গ্রন্থের অন্তরঙ্গ পাঠ অনুষ্ঠিত

বই হচ্ছে সমাজ বদলের হাতিয়ার। বই একজন লেখককে করে আত্ম ও সত্যানুসন্ধানি। প্রতিনিয়ত বই পড়লে আমাদের মন উজ্জীবিত হয়। সুস্থধারার লেখনীর মাধ্যমে লেখরা সমাজের অসঙ্গতি তুলে ধরেন। এরই ধারাবাহিকতায় ড. আহমদ মোশতাক রাজা চৌধুরী তার লেখনীর মাধ্যমে তুলে ধরেছেন।


তার প্রণীত ‘আমার ব্র্যাক জীবন’ গ্রন্থে বিভিন্ন বিষয় নিয়ে লিখেছেন। এই বইটি পড়ে যে কেউ তার জীবন বদলাতে পারবে বলে আমাদের বিশ্বাস। একজন উন্নয়ন কর্মীকে বেড়ে উঠতে অনুপ্রেরণা যোগাবে এই বইটি।

সোমবার (৬ মার্চ) আরটিএম আল কবির টেকনিক্যাল ইউনিভার্সিটি হলরুমে সিলেটের কর্মরত বেসরকারি উন্নয়ন সংগঠন সমূহের উদ্যোগে ড. আহমদ মোশতাক রাজা চৌধুরী প্রণীত ‘আমার ব্র্যাক জীবন’ গ্রন্থের অন্তরঙ্গ পাঠ অনুষ্ঠানে বক্তারা উপরোক্ত কথাগুলো বলেন।

আরটিএম আল কবির টেকনিক্যাল ইউনিভার্সিটির ভিসি প্রফেসর ডা. আবু নাসের জাফর উল্লাহ এর সভাপতিত্বে ও এফআইভিডিবির কো-অর্ডিনেটর ফাহিম সারওয়াতের পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন, এফআইভিডিবির নির্বাহী পরিচালক বজলে মোস্তাফা রাজী, শাবিপ্রবির রাষ্ট্র বিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর ড. জায়েদা শারমীন, আইডিয়া এর নির্বাহী পরিচালক নজমুল হক, ইউকেবেট নির্বাহী পরিচালক মো. আসাদুজ্জামান সায়েম, সিলেট বার এসোসিয়েশনের সাবেক সভাপতি এডভোকেট এমাদ উল্ল্যাহ শহীদুল ইসলাম, এফআইভিডিবির শিরীন আক্তার ও সদানন্দ ভট্টাচার্য্য, আইডিয়া এর নাজিম আহমদ।

 

সিলেটভিউ২৪ডটকম/প্রেবি/পল্লব-২১