প্রকাশিত: ০৭ মার্চ, ২০২৩ ১৯:০৬ (বুধবার)
পিএসজি ছাড়ার ইঙ্গিত মেসির

মেসিকে আরও কয়েক বছর রেখে দিতে চায় বর্তমান ক্লাব পিএসজি। কিন্তু তাদের আহ্বানে এখন পর্যন্ত সাড়া দেননি আর্জেন্টাইন মহাতারকা। ইউরোপীয় গণমাধ্যমগুলোর দাবি, প্যারিসে আর থাকতে চাইছেন না মেসি। চলতি বছরের জুনে ক্লাবের সঙ্গে দুই বছরের চুক্তির মেয়াদ শেষ হবে তার। 
 

গুঞ্জন রয়েছে, পিএসজির প্রস্তাব পছন্দ হয়নি মেসির। আর তাই প্রথম দফায় দুই পক্ষের আলোচনাও ভেস্তে গেছে। এদিকে, মেসির দলবদল নিয়ে আলোচনার মধ্যেই পিএসজির ওয়েবসাইটে একটি সাক্ষাৎকার দিয়েছেন ফুটবলের এই জাদুকর। 

মেসি বলেন, প্রথম বছর প্যারিসে মানিয়ে নিতে সময় লেগেছে। সেটি বিভিন্ন কারণে। কিন্তু এ মৌসুম অন্যভাবে শুরু করেছি। অনেক কিছু জেতার ইচ্ছে আছে মনে। আমি এই ক্লাব, শহর ও শহরের মানুষদের উপভোগ করতে শুরু করেছি। হ্যাঁ, খুব ভালো একটা মৌসুম কাটাচ্ছি।

মেসির এমন স্বীকারোক্তির পর অনেক গুঞ্জনই থেমে যাওয়ার কথা। ট্রান্সফার বিশেষজ্ঞদের ধারণা, আরও অন্তত এক বছর ক্লাবের সঙ্গে চুক্তি বাড়াতে পারেন মেসি। এদিকে, আর্জেন্টাইন তারকাকে পেতে মরিয়া আমেরিকার মেজর সকার লিগ (এমএলএস)। প্রয়োজনে তারা মেসি ও তার পরিবারকে ক্ষতিপূরণ দিতেও রাজি।

লিগ কর্তৃপক্ষ মেসিকে পেতে কতটা আগ্রহী সেটি এমএলএস-এর প্রধান নির্বাহী ডন গারবারের মন্তব্যে ফুটে উঠেছে। এর জন্য প্রয়োজনে তিনি ক্ষতিপূরণ দেওয়ার কথা জানিয়েছেন। সংবাদমাধ্যম ডেইলি মেইলকে দেওয়া এক মন্তব্যে গারবার বলছেন, ‘বিশ্ব ফুটবলের ইতিহাসে সবচেয়ে স্পেশাল ফুটবলারের সঙ্গে আমরা যোগাযোগ রেখেছি। যেহেতু ইন্টার মিয়ামির সঙ্গে এই গুঞ্জনটি জড়িত, সেহেতু এটি আমাদের জন্য বিশাল ব্যাপার।’

মেসিকে পেতে যে কোনো কিছু ছাড় দিতে রাজি বলে জানিয়েছেন গারবার, ‘তার (মেসি) সঙ্গে যদি চুক্তি হয়, তবে সেটি হবে আমাদের জন্য ভয়ঙ্কর (ইতিবাচক অর্থে)। এটি হতে পারে মেসি ও তার পরিবারের জন্যও ভয়ঙ্কর। তার জন্য প্রয়োজনে আমরা যে কোনো সুযোগ-সুবিধা ছেড়ে দিতে রাজি আছি। কারণ আমরা যে কোনো মূল্যে তাকে পেতে চাই। প্রয়োজনে আমরা মেসি ও তার পরিবারের প্রত্যাশা অনুযায়ী ক্ষতিপূরণ দিতে রাজি আছি।’
 


সিলেটভিউ২৪ডটকম/ডেস্ক/পল্লব-১৩