প্রকাশিত: ০৮ মার্চ, ২০২৩ ০০:০৫ (বুধবার)
সিলেটে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার, কানে ছিলো হেডফোন

সিলেট মহানগরে এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (৭ মার্চ) রাত সাড়ে ৮টার দিকে মহানগরের কালিঘাট এলাকার কামালগড়ের ১৩২ নং বাসা থেকে খালেদ আহমদ (২৪) নামের ওই যুবকের লাশ উদ্ধার করা হয়। 

লাশ উদ্ধারের সময় খালেদের কানে হেডফোন লাগানো ছিলো। প্রাথমিকভাবে পুলিশ ধারনা করছে- এটি আত্মহত্যা।

খালেদের বাড়ি সুনামগঞ্জ জেলার শান্তিগঞ্জ উপজেলার ডুংরিয়া গ্রামে। তিনি কামালগড়ের মনির মিয়ার (১৩২ নং) বাসায় ভাড়াটে থাকতেন। পেশায় তিনি একজন ইলেক্ট্রিক মিস্ত্রি।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, খালেদ ওই বাসায় ব্যাচেলর ভাড়াটে ছিলেন। পার্শ্ববর্তী ঘরে তার মামা সম্পর্কের আত্মীয় থাকতেন। ওই মামার ঘরে খালেদ খাওয়া-দাওয়া করতেন। মঙ্গলবার সন্ধ্যায় সেই ঘরে ইফতার করে নিজের ঘরে এসে ঘুমিয়ে পড়েন খালেদ। রাত ৮টার দিকে তার আত্মীয়রা খাওয়ার জন্য ঘরের বন্ধ দরকায় এসে ডাকাডাকি করলে ভেতর থেকে সাড়া না পেয়ে তারা পুলিশে খবর দেন।

খবর পেয়ে কোতোয়ালি থানাপুলিশ ঘটনাস্থলে গিয়ে ঘরের দরজা ভেঙে ভেতরে ঢুকে টিনের চালার বাঁশের সঙ্গে ওড়না দিয়ে গলায় ফাঁস দেওয়া অবস্থায় খালেদের ঝুলন্ত দেহ দেখতে পেয়ে উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। 

ঘটনাস্থলে থাকা কোতোয়ালি থানার এস.আই সুমন আহমদ সিলেটভিউ-কে বলেন- লাশ উদ্ধারের সময় কানে হেডফোন লাগানো ছিলো। প্রাথমিকভাবে পাওয়া আলামতে মনে হচ্ছে- ওই যুবক আত্মহত্যা করেছেন। তবে কী কারণে আত্মহত্যা করতে পারেন তা জানা যায়নি। বিষয়টি খতিয়ে দেখা হবে।


সিলেটভিউ২৪ডটকম / নুরুল / ডালিম