প্রকাশিত: ০৯ মার্চ, ২০২৩ ১৬:৪২ (বুধবার)
বিয়ের পরদিনই স্ত্রীকে রেখে দৌড়ে পালালেন স্বামী

প্রতীকী ছবি

সম্প্রতি এমন একটি ‘সিনেম্যাটিক’ দৃশ্যের সাক্ষী হয়েছে ভারতের বেঙ্গালুরু। সংবাদমাধ্যম সূত্রে জানা যায়, এই ঘটনার আগের দিনই বিয়ে হয় দু’জনের। বিয়ের পরে দু’জনে গির্জাতে গিয়েছিলেন আর্শীবাদ নিতে। সেখান থেকেই ফিরছিলেন তারা। পানি কেনার কথা বলে গাড়ি থেকে নামেন যুবক। একটি দোকানের সামনে যেতেই হঠাৎ দৌড়াতে শুরু করেন তিনি।

 

স্বামী পালিয়ে যাচ্ছে দেখে গাড়ি নিয়েই তাড়া করেন স্ত্রী। কিন্তু কিছুক্ষণ পরেই রাস্তার সব গাড়ি দাঁড়িয়ে যেতে শুরু করে। সামনে গাড়ি দাঁড়িয়ে যাওয়ায় আর এগোতে পারছিলেন না স্ত্রী। সেই সুযোগেই পালিয়ে যান স্বামী। ওই তরুণীর ধারণা, তার স্বামী পালিয়ে গোয়ায় তার প্রেমিকার কাছে যাবেন।

জানা যায়, তাদের পারিবারিকভাবে বিয়ে হয়েছিল। অন্য মেয়ের সঙ্গে স্বামীর যে সম্পর্ক ছিল, তিনি তা বিয়ের আগে থেকেই জানতেন। কিন্তু আগের প্রেমিকার সঙ্গে এখন আর কোনও যোগাযোগ নেই বলেই দাবি করেছিলেন ওই যুবক। তাই বিয়ের জন্য রাজি হয়ে যান ওই মেয়ে।

স্ত্রীর দাবি, সাবেক প্রেমিকা তার স্বামীকে ব্ল্যাকমেইল করতেন। তার সঙ্গে সম্পর্ক না রাখলে নিজেদের ঘনিষ্ঠ মুহূর্তের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেবেন বলেও ভয় দেখাতেন। সেই কারণে ভয় পেয়ে স্বামী সাবেক প্রেমিকার কাছে ফিরে গিয়েছেন বলে মনে করছেন তিনি। 

এ ঘটনায় বেঙ্গালুরুর থানায় সাবেক প্রেমিকার নামে একটি অভিযোগও দায়ের করেছেন স্ত্রী।

সূত্র: আনন্দবাজার।



সিলেটভিউ২৪ডটকম/ডেস্ক/পল্লব-৩