প্রকাশিত: ০৯ মার্চ, ২০২৩ ২১:১৮ (মঙ্গলবার)
স্বতন্ত্র প্রার্থী সফিকুর রহমানের বিভিন্ন স্থানে গণসংযোগ

আসছে আগামী ১৬ মার্চ সিলেট সদর উপজেলা ৬নং টুকের বাজার ইউনিয়ন পরিষদের নির্বাচন। স্বতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থী মো: সফিকুর রহমান সফিক এর আনারস প্রতীকের কর্মী-সমর্থকদের নিয়ে গণসংযোগ।  
 

এ সময় বিপুলসংখ্যক কর্মী ও সমর্থক তার সঙ্গে ছিলেন। তিনি ভোটারদের নানা প্রতিশ্রুতি দিয়ে লিফলেট বিতরণ করেন। গণসংযোগকালে তিনি বাড়ি বাড়ি গিয়ে ভোট ও দোয়া প্রার্থনা করেন। ভোটাররাও একজন স্থানীয় সমাজকর্মী হিসেবে তাকে সমর্থন দেয়ার অঙ্গীকার ব্যক্ত করেন।

আজ ৯ মার্চ সকালে ১নং ওয়ার্ড মৌলাটিকর গ্রামে ও দুপুরে ৩নং ওয়ার্ড কোরবান টিলা-দুসকীসহ বিভিন্ন স্থানে মো: সফিকুর রহমান সফিক গণসংযোগ করেন। ভোটের আগ পর্যন্ত তার গণসংযোগ অব্যাহত থাকবে। গণসংযোগ কালে স্থানীয় বাসিন্দারা জানান, যিনি ওয়ার্ডের প্রকৃত উন্নয়ন করতে পারবেন তাকেই নির্বাচিত করা হবে।

স্বতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থী মো: সফিকুর রহমান সফিক বলেন, আমি দীর্ঘদিন সমাজ সেবক ও জনগণের কল্যাণে এসব কাজ করে আসছি। আমি এ টুকের বাজার ইউনিয়নের ওয়াডের মানুষের পাশে সব সময়ই ছিলাম, আমৃত্যু থাকব। তিনি আরোও বলেন আমি মানুষের দোয়া ও সমর্থন পেলে ৬নং টুকের বাজার ইউনিয়নের সব সমস্যা দূর করব। যদি সুষ্ঠু নির্বাচন হয় আমি জয়ী হব- ইনশাআল্লাহ। গণসংযোগ কালে ১নং ওয়ার্ড ও ৩নং ওয়ার্ডের কর্মী ও সমর্থক বিভিন্ন পাড়া মহল্লার মুরব্বী ও যুবকগণ উপস্থিত ছিলেন। 

 

সিলেটভিউ২৪ডটকম/শাহীন/পল্লব-২৪