প্রকাশিত: ১৫ মার্চ, ২০২৩ ১৯:০৭ (শুক্রবার)
রমজানে ব্যাংকের নিরাপত্তা জোরদার করবে পুলিশ

রমজান মাসের জন্য ব্যাংকের অফিস ও লেনদেনের সময়সূচি পরিবর্তন করেছে কেন্দ্রীয় ব্যাংক। নতুন সূচি অনুযায়ী রমজান মাসে লেনদেন হবে সকাল সাড়ে ৯টা থেকে বেলা আড়াইটা পর্যন্ত। আর অফিস চলবে সকাল সাড়ে ৯টা থেকে বিকেল ৪টা পর্যন্ত।

 

রমজানে ব্যাংকের নিরাপত্তা জোরদার এবং গ্রাহকদের সেবা নিশ্চিত করতে বুধবার (১৫ মার্চ) বিকালে সিলেট মেট্রোপলিটন পুলিশ কমিশনার মো. ইলিয়াছ শরীফ, বিপিএম (বার), পিপিএম সাথে সিলেটের বিভিন্ন ব্যাংক কর্মকর্তাবৃন্দের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। 

এসএমপি সদর দপ্তর সম্মেলন কক্ষে আয়োজিত এই সভায় সভাপতিত্ব করেন এসএমপি পুলিশ কমিশনার মো. ইলিয়াছ শরীফ।

এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপস্) মু. মাসুদ রানা, উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ ও ডিবি) মোহা. সোহেল রেজা পিপিএম, উপ-পুলিশ কমিশনার (উত্তর) মো. আজবাহার আলী শেখ পিপিএম, উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক ও ইএন্ডডি) মোহাম্মদ আবদুল ওয়াহাব, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (সিটিএসবি এন্ড মিডিয়া) সুদীপ দাসসহ বাংলাদেশ ব্যাংক, সোনালী ব্যাংক, ন্যাশনাল ব্যাংক, বিসিবিএল ব্যাংক, ইসলামী ব্যাংক, মিডল্যান্ড ব্যাংক, মার্কেন্টাইল ব্যাংক, পূবালী ব্যাংক, গ্লোবাল ইসলামী ব্যাংক, মধুমতী ব্যাংক, উত্তরা ব্যাংক, ব্রাক ব্যাংক, আল ফালাহ ব্যাংক, বেসিক ব্যাংক, ট্রাস্ট ব্যাংক, ওয়ান ব্যাংক, ইউনিয়ন ব্যাংক, আসিবি ইসলামী ব্যাংক, আইএফআইসি ব্যাংক, এনআরবি ব্যাংক, আল-আরাফা ব্যাংক, ইস্ট্রার্ন ব্যাংক, সাউথ ইস্ট ব্যাংক, ঢাকা ব্যাংক, জনতা ব্যাংক, এবি ব্যাংক, যমুনা ব্যাংক, ব্যাংক এশিয়া, মিউচ্যুয়াল ট্রাস্ট ব্যাংক সমূহের প্রতিনিধিবৃন্দ। 


এসএমপির অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (সিটিএসবি এন্ড মিডিয়া) সুদীপ দাস জানান, রমজান এবং পবিত্র ঈদুল ফিতরকে সামনে রেখে ব্যাংকে মানুষের সমাগম বাড়বে। সেক্ষেত্রে ব্যাংকের নিরাপত্তা এবং মানুষ যাতে টাকা তুলে নিরাপদে বাসায় ফিরতে পারে মূলত সে বিষয় নিয়ে ব্যাংক কর্মকর্তাদের সথে সভা করা হয়। সভায় আসন্ন রমজান এবং ঈদুল ফিতর উপলক্ষে ব্যাংক সমূহের নিরাপত্তা বিষয়ে দিক-নির্দেশণামূলক বক্তব্য প্রদান করা হয়।

 

সিলেটভিউ২৪ডটকম / নাজাত