প্রকাশিত: ১৬ মার্চ, ২০২৩ ১৯:৪১ (রবিবার)
পলিটেকনিক ইনিস্টিউট হেডওয়ে ইঞ্জিনিয়ারিং ইনস্টিটিউট’র নবীন বরণ সম্পন্ন

সিলেটের বেসরকারি পলিটেকনিক ইনিস্টিউট হেডওয়ে ইঞ্জিনিয়ারিং ইনস্টিটিউট এর ২০২২-২০২৩ শিক্ষাবর্ষের নবীন বরণ ও অভিভাবক দিবস অনুষ্ঠিত হয়েছে।
 

বৃহস্পতিবার (১৬ই মার্চ) সকাল ১০ টায় জিন্দাবাজারস্থ গ্যালারিয়া শপিং কমপ্লেক্সের ৮ম তলায় ক্যাম্পাসের নিজস্ব মিলনায়তনে অনুষ্ঠিত হয়।
 

অত্র প্রতিষ্ঠানের গভর্নিং বোর্ডের সভাপতি ও সিলেট মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি বিজিত চৌধুরীর সভাপতিত্ব প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- কারিগরি শিক্ষা অধিদপ্তর বৃহত্তর সিলেট অঞ্চলের পরিচালক মোহাম্মদ রিহান উদ্দিন।
 

অনুষ্ঠানের সার্বিক তত্ত্বাবাবধানে ছিলেন- অত্র প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা পরিচালক মো. সুমন মিয়া।

প্রতিষ্ঠানের ইলেকট্রিক্যাল টেকনোলজির ইন্সট্রাক্টর অনিকা রায় পরিচালনায় শুভেচ্ছা বক্তব্য রাখেন অত্র প্রতিষ্ঠানের অধ্যক্ষ আবুল হাশেম।
 

বক্তব্য রাখেন প্রতিষ্ঠানের বিভাগীয় প্রধানগণ।

অনুষ্ঠানে প্রধান অতিথি মোহাম্মদ রিহান উদ্দিন বলেন,  হেডওয়ে ইঞ্জিনিয়ারিং ইনস্টিটিউট সিলেটের একটি স্বনামধন্য বেসরকারি পলিটেকনিক ইনিস্টিউট যেটি ২০১২ সাল থেকে সিভিল, ইলেক্ট্রিক্যাল, কম্পিউটার, আর্কিটেকচার ও টেক্সটাইল এই পাঁচটি টেকনোলজিতে ৪ বছর মেয়াদী ডিপ্লোমা ইঞ্জিনিয়ারিং শিক্ষা কার্যক্রম চালিয়ে যাচ্ছে। এই প্রতিষ্ঠানের অনেক শিক্ষার্থী দেশে বিভিন্ন সরকারি বেসরকারি প্রতিষ্ঠানে ও বিদেশে সফলতার সঙ্গে কাজ করছে। হেডওয়ে ইঞ্জিনিয়ারিং ইনস্টিটিউট রুপকল্প ২০৪১ বাস্তায়নে ও স্মার্ট বাংলাদেশ বিনির্মানে দক্ষ জনশক্তি তৈরীতে বদ্ধ পরিকর।

 


সিলেটভিউ২৪ডটকম/প্রেবি/এসডি-২৫