প্রকাশিত: ১৭ মার্চ, ২০২৩ ১০:৪৯ (শুক্রবার)
কুলাউড়ায় স্কুলে ঢুকে ছাত্রীদের ইভটিজিং, যুবকের ৩ মাসের দণ্ড

মৌলভীবাজারের কুলাউড়ায় এক বিদ্যালয়ের অভ্যন্তরে অযথা ঘোরাঘুরি ও ছাত্রীদের ইভটিজিং করার অপরাধে ইমরান আহমেদ নামের এক যুবককে তিন মাসের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত।

গতকাল বৃহস্পতিবার (১৬ মার্চ) বিকালে শহরস্থ নবীন চন্দ্র সরকারি মডেল উচ্চবিদ্যালয়ে এ ঘটনা ঘটে। ইমরান উপজেলাস্থ চাতলগাঁও গ্রামের তবুর মিয়ার ছেলে।

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা যায়, বৃহস্পতিবার বিদ্যালয়ে শিক্ষা কার্যক্রম চলাকালীন সময়ে বিদ্যালয়ের অভ্যন্তরে প্রবেশ করে করেন ইমরান। এ সময় বিদ্যালয় ভবনের বিভিন্ন স্থানে অযথা ঘোরাঘুরি করে ছাত্রীদের ইভটিজিং করছিলেন তিনি। বিষয়টি বিদ্যালয় কর্তৃপক্ষ উপজেলা প্রশাসনকে জানালে বিকাল ৪টার দিকে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো. মেহেদী হাসান ঘটনাস্থলে উপস্থিত হয়ে ঘটনার সত্যতা পাওয়ায় ইমরানকে তিন মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন। এ ছাড়া বিদ্যালয়ের অভ্যন্তরে বিদ্যালয় কর্তৃপক্ষের অনুমতি ব্যতীত ইমরান মোটরসাইকেল নিয়ে প্রবেশ করে শিক্ষার্থীদের আতঙ্কিত করায় তার ব্যবহৃত মোটরসাইকেল জব্দ করা হয়।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো. মেহেদী হাসান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনার সত্যতা পাওয়ায় ইমরানকে তিন মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়।

ভ্রাম্যমাণ আদালত পরিচালনাকালে উপস্থিত ছিলেন উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা সৌমিত্র কর্মকার ও উক্ত বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আমির হোসেনসহ অভিভাবকবৃন্দ। ভ্রাম্যমাণ আদালতকে কুলাউড়া থানাপুলিশের একটি দল সহযোগিতা করে।

সিলেটভিউ২৪ডটকম/এসআরএন/আরআই-কে