প্রকাশিত: ১৭ মার্চ, ২০২৩ ২১:৫৮ (শনিবার)
রমজানের জন্য দেশে যথেষ্ট পরিমাণে পণ্য মজুদ আছে

ফাইল ছবি

বাণিজ্যমন্ত্রী টিপু মুনশী বলেছেন, এ বছর রমজান মাসকে কেন্দ্র করে দেশে যথেষ্ট পরিমাণে পণ্য মজুদ আছে। কোনো পণ্যের দাম বাড়ানোর প্রয়োজন নেই। তার পরেও যদি কোনো অসাধু ব্যবসায়ী রমজানে পণ্যের দাম বেশি নেয়, তাহলে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।


শুক্রবার (১৭ মার্চ) বিকেলে শরীয়তপুরের ডামুড্যা উপজেলা মাঠে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী উপলক্ষে আয়োজিত ডিজিটাল পল্লী মেলার উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

সেখানে বাণিজ্যমন্ত্রী টিপু মুনশী বলেন, দেশকে হাতের মুঠোয় করার লক্ষে এই ডিজিটাল পল্লী মেলা অনুষ্ঠিত হয়। এই দেশ এখন স্মার্ট বাংলাদেশে রূপান্তরিত হয়েছে। আমরা দেশকে অনেক সতর্কতার সঙ্গে পার করেছি। আমাদের মিশন, ২০৪১ সালে বাংলাদেশকে পুরোপুরি স্মার্ট বাংলাদেশ করা। বঙ্গবন্ধুর স্বপ্ন ছিল দেশ হবে উন্নত ও শিক্ষিত। এদেশে সবার বাড়ি থাকবে, সবার শিক্ষা থাকবে। তার সেই স্বপ্ন পুরন করছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। গত ১৪ বছর ধরে তিনি নিরলসভাবে কাজ করে যাচ্ছেন এবং সামনেও করবেন।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন, শরীয়তপুর-৩ আসনের সংসদ সদস্য নাহিম রাজ্জাক, ই-ক্যাব সাধারণ সম্পাদক মো. আব্দুল ওয়াহেদ তমাল, ই-লার্নিং অ্যান্ড আর্নিং লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মাসুদ আলম, ফুডপান্ডা বাংলাদেশ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক সৈয়দা আম্বারীন রেজা, দারাজ বাংলাদেশ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ মোস্তাহিদল হক, জেলা প্রশাসক মো. পারভেজ হাসান, প্রধানমন্ত্রীর কার্যালয়ের (এসডিজি বিষয়ক) মুখ্য সমন্বয়ক মো. আখতার হোসেন প্রমুখ।

অনুষ্ঠান সভাপতিত্ব করেন ডামুড্যা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) হাসিবা খান।
 


সিলেটভিউ২৪ডটকম/ডেস্ক/পল্লব-২০