প্রকাশিত: ১৮ মার্চ, ২০২৩ ১৫:০৮ (বৃহস্পতিবার)
রাষ্ট্রপতি আনসার পদকপ্রাপ্ত ইনুকে ২৪নং ওয়ার্ড আওয়ামী লীগের অভিনন্দন

সিলেট নগরীর কুশিঘাট-বুরহানাবাদ এলাকার তরুণ সমাজকর্মী আনসার কমান্ডার ইমতিয়াজ রহমান ইনুকে ‘রাষ্ট্রপতি আনসার সেবা পদক-২০২৩’ এ ভূষিত হওয়ায় আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন ২৪নং ওয়ার্ড আওয়ামী লীগের নেতৃবৃন্দ।


শুক্রবার (১৭ মার্চ) বিকালে এক বার্তায় ২৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ফয়সল আহমদ ও সাধারণ সম্পাদক জাবেদ আহমদ বলেন আনসার কমান্ডার ইমতিয়াজ রহমান ইনু একজন মানুষের দু:সময়ে জীবনের মায়া ত্যাগ করে মানুষে সেবা দিয়েছেন। তিনি সব সময় অসহায় দরিদ্র মানুষের জন্য কাজ করে যাচ্ছে। মহামারি ভয়াবহ করোনা ও বন্যায় অসহায় মানুষের বিভিন্ন ভাবে সাহায্য সহযোগীতা করেছেন। পাশাপাশি তিনি তরুণদের মাদক মুক্ত করতে বিভিন্ন সচেতনমূলক কাজ করেছেন এবং অনেক মাদকাসক্তদের মাদক নেশা থেকে মুক্ত করেছেন নিজের কর্মসূচীর মাধ্যমে।


এসময় উপস্থিত ছিলেন, সিলেট মহানগর যুবলীগ নেতা সৈয়দ নাহিদ রহমান সাব্বির, ৩২নং ওয়ার্ড আওয়ামী লীগ নেতা জব্বার আহমদ পাপ্পু, ২৪নং ওয়ার্ড আওয়ামীলীগ নেতা কাবুল আহমদ, ২৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক এনাম আহমদ, শওকত আলী, মোফাজ্জল, তারেক আহমদ, সাজ্জাদ আহমদ, আব্দুস সামাদ, আফজল হোসেন শাহান প্রমুখ।

 

সিলেটভিউ২৪ডটকম/ নাজাত