প্রকাশিত: ১৮ মার্চ, ২০২৩ ১৭:০৪ (রবিবার)
সিলেট লায়ন্স শিশু হাসপাতালে এজিএম ও বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী উদযাপন

লায়ন্স শিশু হাসপাতাল সিলেট-এর ২০১৯-২০২২ সালের বার্ষিক সাধারণ সভা এবং জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদ্যাপন অনুষ্ঠান শুক্রবার (১৭ই মার্চ) অনুষ্ঠিত হয়েছে।
 

রাত ৯টার দিকে হাসপাতাল কমিটির চেয়ারম্যান লায়ন অধ্যাপক ডা. তহুর আব্দুল্লাহ চৌধুরীর সভাপতিত্বে হাসপাতাল কনফারেন্স হলে এ অনুষ্ঠান হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সিলেট সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আশফাক আহমদ।

তিনি তাঁর বক্তব্যে বলেন- লায়ন্স শিশু হাসপাতাল দীর্ঘদিন ধরে সিলেটে শিশু রোগীদের সেবা দিয়ে যাচ্ছে। অনেকের আর্থিক সহযোগিতায় হাসপাতালটির সেবার মান এখন উন্নত। ভবিষ্যতে আরও ব্যাপক আকারে সেবা প্রদানের লক্ষ্য রয়েছে লায়ন্স শিশু হাসপাতাল সিলেট’র।
 

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন লায়ন্স ক্লাব্স ইন্টারন্যাশনাল (জেলা-৩১৫ বি-১)-এর সাবেক জেলা গভর্নর অধ্যাপক লায়ন ডা. আজিজুর রহমান ও বাংলাদেশ মেডিক্যাল এসোসিয়েশনের সাবেক সহসভাপতি লায়ন ডা. শামিমুর রহমান।

এছাড়াও অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সকল দাতা ও আজীবন দাতাসদস্যবৃন্দ। পবিত্র কোরআন থেকে তেলাওয়াতের মাধ্যমে সভা শুরু হয়। তেলাওয়াত করেন হাসপাতাল কমিটির সদস্য লায়ন ফজলুল বাসিত বেলাল।
 

সভায় পরিচিতি পর্ব ও অতিথিগণকে ফুলেল শুভেচ্ছার পর স্বাগত বক্তব্য রাখেন হাসপাতাল কমিটির সদস্য লায়ন মো. মুহিতুর রহমান এম. জে. এফ.।

সভায় বার্ষিক প্রতিবেদন উপস্থাপন করেন হাসপাতাল সেক্রেটারি লায়ন ডা. সোলাইমান আহমদ এবং  গত কয়েক বছরের আয়-ব্যয় ও অডিট রিপোর্ট উপস্থাপন করেন কোষাধ্যক্ষ লায়ন মো. মাহবুবুল হক।

এদিকে, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩তম জন্মবার্ষিকী উদ্যাপন উপলক্ষে সভায় উপস্থিত প্রধান অতিথি, বিশেষ অতিথি ও দাতা সদস্যগণসহ সভার সভাপতি গভীর শ্রদ্ধাঞ্জলী জ্ঞাপন করেন এবং কেক কাটেন।
 

অনুষ্ঠানের এই অধিবেশনে আলোচনায় অংশগ্রহণ করেন দাতা-সদস্য আবু তালেব মুরাদ, দাতা সদস্য সৈয়দ মুহিবুর রহমান, লায়ন ইমরান আহমদ, লায়ন আব্দুল্লাহ আল মামুন শামন, ডা. এম এ মতিন , দৈনিক পূণ্যভূমির প্রকাশক ব্যারিস্টার মোস্তাকিম রাজা চৌধুরী ও , লায়ন্স শিশু হাসপাতালের প্রধান নির্বাহী কর্মকর্তা লায়ন জহির বক্ত।

এছাড়াও সভায় স্থানীয় ও প্রবাসী দাতাসদস্য এবং লায়ন্স ক্লাবের সদস্য ও ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

 

সিলেটভিউ২৪ডটকম/প্রেবি/এসডি-০৪